kalerkantho


রংপুরে কালের কণ্ঠ'র প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

রংপুর অফিস    

১০ জানুয়ারি, ২০১৮ ১৫:১৪



রংপুরে কালের কণ্ঠ'র প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

কেক কাটা, শোভাযাত্রা, আলোচনা সভা ও অনুষ্ঠানের মধ্য দিয়ে রংপুরে পালিত হয়েছে বাংলাদেশের অন্যতম জাতীয় দৈনিক কালের কণ্ঠ'র অষ্টম প্রতিষ্ঠাবার্ষিকী। দেশের স্বনামধন্য পত্রিকাটির নবম বছরে পদার্পণ উপলক্ষে আজ বুধবার সকাল ১১টায় নগরের ইউসিসি ভবনে অনুষ্ঠানের আয়োজন করা হয়।

২০১০ সালের ১০ জানুয়ারি যাত্রা শুরু করে কালের কণ্ঠ। পত্রিকাটির রংপুর অফিস প্রধান স্বপন চৌধুরীর সঞ্চালনায় '৯ বছরে কালের কণ্ঠ' শীর্ষক আলোচনা অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন জেলা পরিষদ চেয়ারম্যান অ্যাডভোকেট ছাফিয়া খানম। কালের কণ্ঠ শুভসংঘ রংপুরের সভাপতি ইরা হকের সভাপতিত্বে অনুষ্ঠানে আরো বক্তব্য দেন বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়য়ের গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের সহকারী অধ্যাপক তাবিউর রহমান প্রধান, রংপুর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক রশিদ বাবু, রিপোর্টার্স ক্লাবের সাধারণ সম্পাদক শাহ বায়োজিদ আহমেদ, চ্যানেল আই'র স্টাফ রিপোর্টার মোরনা লাভলী, চ্যানেল ২৪ এর ব্যুরো প্রধান জুয়েল আহমেদ, খোলা কাগজের সুশান্ত ভৌমিক, শুভসংঘের জারিফ শাহীন আনসারী, শান্তা প্রমুখ।

আরো পড়ুন খাবার চাওনা বাহে, অ্যাকনা কম্বল দেও

কালের কণ্ঠ'র প্রশংসা করে বক্তারা বলেন, 'অল্প সময়েই পত্রিকাটি পাঠকের মনে জায়গা করে নিয়েছে। আশা করি বস্তুনিষ্ঠ সাংবাদিকতা বজায় রাখার মাধ্যমে পত্রিকাটি তার সুনাম অক্ষুন্ন রাখবে। প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে কালের কণ্ঠ পরিবারের সবাইকে শুভেচ্ছা জানান তারা।

আরো পড়ুন স্বদেশ প্রত্যাবর্তন দিবসে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে বিভিন্ন সংগঠনের শ্রদ্ধা নিবেদন

দেশের জনপ্রিয় এই দৈনিকের জন্মদিনের অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন রংপুর প্রেসক্লাবের সভাপতি সদরুল আলম দুলু, সিনিয়র সাংবাদিক আব্দুস সাহেদ মন্টু, সমকালের ইকবাল হোসেন, সিটি প্রেসক্লাবের, সাঈদ বাবু, মোস্তাফিজার রহমান বাবলু, শাহিদুর রহমান শাহিদ, আলী হায়দার রনি, হুমায়ুন কবির মানিক, আরমান হোসেন, জনকণ্ঠ'র আব্দুর রউফ সরকার, একুশে টেলিভিশনের লিয়াকত আলী বাদল, মাছরাঙ্গা টেলিভিশনের রফিক সরকার, এটিএন বাংলার মাহবুবুল ইসলাম, কালের কণ্ঠ'র বিজ্ঞাপন এক্সিকিউটিভ আরমান হোসেন প্রমুখ।

প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে কালের কণ্ঠ'র এই আয়োজনে অতিথিদের শুভেচ্ছা জানান কালের কণ্ঠ'র আঞ্চলিক প্রতিনিধি ছাইদুল হক সাথী ও ফটো সাংবাদিক আদর রহমান। এ ছাড়া এই আয়োজনে সহায়তা করেন কালের কণ্ঠ শুভসংঘের সদস্যরা।


মন্তব্য