kalerkantho


মেহেরপুরে কালের কন্ঠ’র অষ্টম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

মেহেরপুর প্রতিনিধি   

১০ জানুয়ারি, ২০১৮ ২৩:৪৯



মেহেরপুরে কালের কন্ঠ’র অষ্টম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

ছবি : কালের কণ্ঠ

মেহেরপুরে আলোচনা সভা ও কেক কাটার মধ্যে দিয়ে দেশের শীর্ষ স্থানীয় দৈনিক কালের কন্ঠ’র অষ্টম প্রতিষ্ঠা বার্ষিকী পালন করা হয়েছে। আজ বুধবার সকালে জেলা শিশু একাডেমী মিলনায়তনে জেলা কালের কন্ঠ শুভ সংঘ এ অনুষ্ঠানের আয়োজন করে। জেলা কালের কন্ঠ শুভ সংঘ’র সভাপতি অধ্যক্ষ একরামুল আজীমের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন জেলা পরিষদের চেয়ারম্যান গোলাম রসুল। 

বিশেষ অতিথি ছিলেন মেহেরপুর প্রেস ক্লাবের উপদেষ্টা তুহিন আরণ্য, সভাপতি আলামিন হোসেন, সাধারণ সম্পাদক রফিকুল আলম, জেলা প্রেস ক্লাবের সদস্য সচিব রেজ আন উল বাশার তাপস, জেলা শিশু বিষয়ক কর্মকর্তা গোলাম সিদ্দিকী। 

সাংবাদিক মুজাহিদ মুন্নার সঞ্চলনায় অন্যদের বক্তব্য রাখেন কালেরকন্ঠ’র জেলা প্রতিনিধি ইয়াদুল মোমিন, জেলা সুজনের সাধারণ সম্পাদক শামীম জাহাঙ্গীর সেন্টু, জেলা মানবকন্ঠ সেতুবন্ধনের সভাপতি শওকত আরা মিমি, সিনিয়র সাংবাদিক আবু লায়েস লাবলু, জেলা কালের কন্ঠ শুভ সংঘ’র সাধারণ সম্পাদক আব্দুল মান্নাফ প্রমুখ। পরে দেশের শীর্ষ স্থানীয় দৈনিক কালের কন্ঠ’র অষ্টম প্রতিষ্ঠা বার্ষিকী পালন উপলক্ষে একটি কেক কাটা হয়। 

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে জেলা পরিষদের চেয়ারম্যান গোলাম রসুল বলেন, সত্য ও বস্তুনিষ্ট সংবাদ পরিবেশন করে কালের কন্ঠ পাঠক মহলে স্থান করে নিয়েছে। তিনি বলেন, দুর্নীতি যেই করুক না কেন তার বিরুদ্ধে সংবাদ পরিবেশন করতে হবে। 

মেহেরপুর প্রেস ক্লাবের উপদেষ্টা তুহিন আরণ্য বলেন, কালের কন্ঠ বস্তুনিষ্ট সংবাদের মাধ্যমে মানুষের আস্থা অর্জন করতে সক্ষম হয়েছে। আগামীতেই তাদের এ ধারা অব্যহত রাখতে আহবান জানান তিনি। 

 


মন্তব্য