kalerkantho


বাগেরহাটে কালের কন্ঠ’র প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

বাগেরহাট প্রতিনিধি   

১১ জানুয়ারি, ২০১৮ ০০:২০



বাগেরহাটে কালের কন্ঠ’র প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

ছবি : কালের কণ্ঠ

বাগেরহাটে বর্ণাঢ্য আয়েজনের মধ্যে দিয়ে দৈনিক কালের কন্ঠ’র ৮ম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করা হয়েছে। আজ বুধবার সকালে বাগেরহাট প্রেস ক্লাব অডিটরিয়মে শুভ সংঘের পক্ষ থেকে এ প্রতিষ্ঠাবার্ষিকীর আয়োজন করা হয়। কেক কেটে কালের কন্ঠ’র বর্ষপূর্তির উৎসব ভাগাভাগি করে নেন অতিথিরা। কালের কন্ঠ’র বাগেরহাট শুভসংঘ, পাঠক, শুভানুধ্যায়ী, সাংবাদিক, জনপ্রতিনিধি, নারী নেত্রী এবং জেলা প্রশাসনের কর্মকর্তাসহ বিভিন্ন শ্রেণি-পেশার নারী-পুরুষ প্রতিষ্ঠাবার্ষিকীর অনুষ্ঠানে অংশ গ্রহণ করেন।

আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন বাগেরহাট-২ আসনের সংসদ সদস্য এ্যাডভোকেট মীর শওকাত আলী বাদশা। কালের কন্ঠ বাগেরহাট শুভসংঘের সভাপতি বাগেরহাট সরকারি পিসি কলেজের উপাধাক্ষ্য অধ্যাপক মোস্তাহিদুল আলম রবির সভাপতিত্বে আলোচনা সভায় আরো বক্তব্য রাখেন, বাগেরহাটের জেলা প্রশাসক তপন কুমার বিশ্বাস, বাগেরহাট সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান অ্যাডভোকেট পারভীন আহমেদ, বাগেরহাট প্রেস ক্লাবের সভাপতি আহাদ হায়দার, সাধারণ সম্পাদক এ বাকী তালুকদার এবং কালের কন্ঠ বাগেরহাট জেলা প্রতিনিধি বিষ্ণু প্রসাদ চক্রবর্ত্তী প্রমুখ। 

অনুষ্ঠান সঞ্চালকের দ্বায়িত্ব পালন করেন কালের কন্ঠ বাগেরহাট শুভ সংঘের সাধারণ সম্পাদক জাহিদুল ইসলাম জাদু। অনুষ্ঠানে শুভসংঘের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তরা উপস্থিত ছিলেন। আলোচনা সভা শেষে অতিথিরা কেক কেটে প্রতিষ্ঠাবার্ষিকীর আনন্দ ভাগাভাগি করে নেন। 

কেক কাটার আগে বাগেরহাটের জেলা প্রশাসক তপন কুমার বিশ্বাসের নেতৃত্বে প্রেস ক্লাব চত্বত্তর থেকে একটি বর্ণাঢ্য শোভাযাত্রা বের হয়। শোভাযাত্রা বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে প্রেসক্লাবে এসে শেষ হয়।

 


মন্তব্য