kalerkantho


লক্ষ্মীপুরে কালের কন্ঠ’র প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

লক্ষ্মীপুর প্রতিনিধি   

১১ জানুয়ারি, ২০১৮ ০০:৪২



লক্ষ্মীপুরে কালের কন্ঠ’র প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

ছবি : কালের কণ্ঠ

লক্ষ্মীপুরে বর্ণাঢ্য র‍্যালি, আলোচনা সভা, কেক কাটা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের মধ্য দিয়ে দৈনিক কালের কন্ঠ’র অষ্টম প্রতিষ্ঠাবার্ষিকী উদ্যাপন করা হয়েছে। গতকাল বুধবার বেলা ১১ টার দিকে লক্ষ্মীপুর প্রেস ক্লাব প্রাঙ্গণ থেকে র‍্যালি বের হয়ে শহর প্রদক্ষিণ করে। পরে প্রেস ক্লাব হলরুমে আলোচনা সভা ও কেক কাটার আয়োজন করা হয়।

কালের কন্ঠ’র পাঠক সংগঠন শুভ সংঘের জেলা সভাপতি কার্তিক সেনগুপ্তের সভাপতিত্ব ও জেলা প্রতিনিধি কাজল কায়েসের সঞ্চালনায় এতে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগ সভাপতি গোলাম ফারুক পিংকু, সাধারণ সম্পাদক এডভোকেট নুর উদ্দিন চৌধুরী নয়ন, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মোহাম্মদ নুরুজ্জামান, জেলা সম্মিলিত সাংস্কৃতিক জোটের সভাপতি জাকির হোসেন ভূঁইয়া আজাদ, জেলা বঙ্গবন্ধু পরিষদের সভাপতি শাহজাহান কামাল, জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি বেলায়েত হোসেন বেলাল, ইত্তেফাক প্রতিনিধি আবদুল মালেক ও বাংলাদেশ প্রতিদিনের প্রতিনিধি সাইদুল ইসলাম পাবেল প্রমুখ।

অনুষ্ঠানে বক্তারা বলেন, সাংবাদিকদেরকে নিরপেক্ষ নয়, সত্যের পক্ষে থাকতে হবে। দেশ প্রেম ও মুক্তিযুদ্ধের চেতনায় উদ্বুদ্ধ হয়ে গণমানুষের কল্যাণকর উন্নয়নে কাজ করে যেতে হবে। বস্তুনিষ্ঠ ও দায়িত্বশীল সাংবাদিকতা দেশকে এগিয়ে নেয়। পরে এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশন করা হয়। 

এসময় উপস্থিত ছিলেন মুক্তিযুদ্ধের সংগঠক শামছুল ইসলাম চৌধুরী, জেলা শ্রমিক লীগের আহবায়ক মামুনুর রশিদ, জেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক মাহবুব ইমতিয়াজ, জেলা কৃষক লীগের সাধারণ সম্পাদক হিজবুল বাহার রানা, সদর উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ইমতিয়াজ আহমেদ শরীফ, সিনিয়র সাংবাদিক কামাল হোসেন, মহিউদ্দিন ভূঁইয়া মুরাদ, আনোয়ার হোসেন বাবুল, কামাল উদ্দিন হাওলাদার, রফিকুল ইসলাম, তৌহিদুর রহমান রেজা, মাহবুবুল ইসলাম ভূঁইয়া, এবিএম নিজাম উদ্দিন, সাইফুল ইসলাম স্বপন, জান্নাতুল ফেরদৌস নয়ন, আতোয়ার রহমান মনির, শহিদুল ইসলাম, মামুনুর রশিদ, মো. রাকিব হোসাইন রনি, শাকের মোহাম্মদ রাসেল, আনিস কবির, রুবেল হোসেন, মাসুদুর রহমান ভুট্টু, সুমন দাস, পলাশ সাহা, নুর মোহাম্মদ, শফিক, শুভ সংঘের জেলা সাধারণ সম্পাদক মেহেরুন হাছান রাজু, প্রচার সম্পাদক জামাল উদ্দিন বাবলু ও নারী বিষয়ক সম্পাদক ফারজানা বিনতে মনির প্রমুখ। 

 

 


মন্তব্য