kalerkantho


গাড়িতে ছিনতাইকারীদের হামলা, যুবক নিহত

কালের কণ্ঠ অনলাইন   

১১ জানুয়ারি, ২০১৮ ১৩:৪৭



গাড়িতে ছিনতাইকারীদের হামলা, যুবক নিহত

ঢাকা-চট্টগ্রাম মহাসড়েকে যানজটে আটকে থাকা গাড়িতে ছিনতাইকারীদের ছুরিকাঘাতে এক যাত্রী নিহত হয়েছেন। আজ বৃহস্পতিবার ভোরে এ ঘটনায় নিহতের নাম শাহীন মিয়া (২৫)। এতে আরও পাঁচজন আহত হয়েছেন। মাইক্রোতে করে পার্বত্য জেলা খাগড়াছড়ি যাওয়ার পথে  নারায়ণগঞ্জের সোনারগাঁ থানার পিরোজপুর এলাকায় এ হামলার শিকার হন তারা।


আরো পড়ুন: জীবননগরে ছিনতাইকারীদের বোমা হামলা


গজারিয়া থানার ভবেরচর হাইওয়ে পুলিশ ফাড়ির ইনচার্জ পরিদর্শক আলমগীর হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ছিনতাই ও যাত্রী হতাহতের ঘটনায় সোনারগাঁ থানায় মামলা হবে। তিনি আরো জানান, মেঘনা সেতুর ওপর তিনটি মালবাহী গাড়ি বিকল ও একাধিক সড়ক দুর্ঘটনার কারণে মহাসড়কে মধ্যরাত থেকে থেমে যানজট রয়েছে।

মাইক্রো চালক আবদুর রহিম বলেন, গাড়িতে করে সেনাবাহিনীতে রিক্রুট করা সাত যুবক ও তাদের কয়েকজন আত্মীয় নিয়ে যাওয়ার পথে যানজটে আটকে পড়ি। এ সময় একদল ছিনতাইকারীর হামলা করে। হামলায় আহত শাহীন মিয়াকে পাশ্ববর্তী গজারিয়া উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে নিয়ে গেলে দায়িত্বরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।


আরো পড়ুন: ছিনতাইকারীর হামলায় তিন পুলিশ কর্মকর্তা আহত


এদিকে, এ ঘটনার সামান্য দূরে আটকে পড়া আরো একটি মাইক্রোতে ছিনতাইকারী দল হামলা করে আরও তিন যাত্রীকে আহত করেছে। আহত আবদুল আজিজ (৩০), নিয়ামুল কবির (৪২) আরিফ (১৯) ও সবুজ মিয়া (২০) গজারিয়া উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা নিয়েছেন।

 


মন্তব্য