kalerkantho


বান্দরবানে ৩ দিনব্যাপী উন্নয়ন মেলা শুরু

নিজস্ব প্রতিবেদক, বান্দরবান   

১১ জানুয়ারি, ২০১৮ ১৭:৪২



বান্দরবানে ৩ দিনব্যাপী উন্নয়ন মেলা শুরু

ছবি : কালের কণ্ঠ

সরকারের বিভিন্ন উন্নয়ন কর্মকাণ্ড সম্পর্কে জনগণকে অবহিত এবং জনস্বার্থ সংশ্লিষ্ট প্রকল্প গ্রহণকে ত্বরান্বিত করার লক্ষ্যে আজ বৃহস্পতিবার থেকে বান্দরবানে ৩ দিনব্যাপী উন্নয়ন মেলা শুরু হয়েছে। সকালে নিজ কার্যালয় থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে প্রধানমন্ত্রী শেখ হাসিনা সারাদেশে শুরু হওয়া উন্নয়ন মেলা উদ্বোধন করেন।

সরকারের মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রণালয়ের সচিব (ভারপ্রাপ্ত) ড. অপরূপ চৌধুরী বান্দরবান কালেক্টরেট চত্বরে আয়োজিত মেলা প্রাঙ্গণ থেকে উদ্বোধনী পর্বে অংশ নেন। পরে সরকারের উন্নয়ন ধারাবাহিকতা শীর্ষক এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রণালয়ের সচিব (ভারপ্রাপ্ত) ড. অপরূপ চৌধুরী এতে প্রধান অতিথির বক্তব্য দেন।

বান্দরবানের রিজিয়ন কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল জুবায়ের সালেহীন, জেলা প্রশাসক দিলীপ কুমার বণিক, বান্দরবান পৌরসভার মেয়র মোহাম্মদ ইসলাম বেবী, ভারপ্রাপ্ত পুলিশ সুপার কামরুজ্জামান, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মুহিদুল আলম এবং এবং বিভিন্ন শ্রেণি-পেশার প্রতিনিধিরা আলোচনা সভায় উপস্থিত ছিলেন। বান্দরবান জেলা উন্নয়ন মেলায় ৭৪টি প্রতিষ্ঠান স্টল খুলেছে। ১৩ জানুয়ারি পর্যন্ত মেলা চলবে। 

 


মন্তব্য