kalerkantho


ঝালকাঠিতে প্রবাসীর বাড়িতে ডাকাতি, ৭০ ভরি সোনাসহ নগদ টাকা লুট

ঝালকাঠি প্রতিনিধি    

১৩ জানুয়ারি, ২০১৮ ১৫:০৬



ঝালকাঠিতে প্রবাসীর বাড়িতে ডাকাতি, ৭০ ভরি সোনাসহ নগদ টাকা লুট

ঝালকাঠির রাজাপুরে সৌদি প্রবাসী মোসলেম আলী মৃধার বাড়িতে দুর্ধর্ষ ডাকাতি হয়েছে। ডাকাতদল অস্ত্রের মুখে বাড়ির সবাইকে জিম্মি করে ৭০ ভরি সোনা, দুই লাখ ৪০ হাজার টাকা ও দুই হাজার সৌদি রিয়াল লুটে নিয়েছে। গতরাতে রাজাপুর সদরের গোরস্তান সড়কে এ ডাকাতির ঘটনা ঘটে।

আর পড়ুন: ফরিদপুরের সরকারি রাজেন্দ্র কলেজে গ্রাজ্যুয়েট প্রতিনিধি নির্বাচন সম্পন্ন

পুলিশ জানায়, রাতে পিস্তল ও দেশীয় অস্ত্র নিয়ে একদল ডাকাত মোসলেম আলী মৃধার ভবনের দ্বিতীয় তলার দরজা ভেঙে ভেতরে প্রবেশ করে। ডাকাতদল পরিবারের সকলকে অস্ত্রের মুখে জিম্মি করে রশি দিয়ে বেঁধে ফেলে। ভবনের পাঁচটি কক্ষে তাণ্ডব চালিয়ে ডাকাতরা ৭০ ভরি স্বর্ণালংকার, দুই লাখ ৪০ হাজার টাকা, দুই হাজার সৌদি রিয়াল লুটে নেয়। মোসলেম আলী মৃধা দীর্ঘদিন ধরে সৌদিতে চাকুরি করতেন। বর্তমানে তার দুই ছেলে রাজ্জাক মৃধা ও লোকমান মৃধা ইতালি প্রবাসী। খবর পেয়ে আজ শনিবার সকালে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।

আরো পড়ুন: কুড়িগ্রামে ঢাকা ক্লাবের আড়াই হাজার শীতবস্ত্র বিতরণ

গৃহকর্তা মোসলেম আলী মৃধা বলেন, আমি দীর্ঘদিন ধরে সৌদি আরব ছিলাম। এখন আমার দুই ছেলে ইতালি থাকে। আমরা প্রবাস থেকে পরিবারের লোকজনের জন্য স্বর্ণালংকার এনেছিলাম। ডাকাতরা সব স্বর্ণালংকার নিয়ে গেছে।
 
ঝালকাঠির জ্যেষ্ঠ সহকারি পুলিশ সুপার (রাজাপুর-কাঁঠালিয়া সার্কেল) মো. মোজাম্মেল হোসেন রেজা জানান, এ ঘটনায় আইনি ব্যবস্থা গ্রহণ করা হবে। ডাকাতদের গ্রেপ্তারসহ এবং লুটে নেওয়া মালামাল উদ্ধারের চেষ্টা করা হচ্ছে।  



মন্তব্য