kalerkantho


জামালপুরে ডিবি পুলিশের অভিযান চলাকালে এক ব্যক্তির মৃত্যু

জামালপুর প্রতিনিধি    

১৩ জানুয়ারি, ২০১৮ ১৬:০৩



জামালপুরে ডিবি পুলিশের অভিযান চলাকালে এক ব্যক্তির মৃত্যু

জামালপুরের সরিষাবাড়ী উপজেলার বয়ড়া এলাকায় শুক্রবার রাতে জুয়ার আসরে ডিবি পুলিশের এক গ্রেপ্তার অভিযানের সময় নাজিম উদ্দিন শিকদার (৫৯) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন বলে অভিযোগ উঠেছে। ওই অভিযানে ১২ জন জুয়াড়িকে আটক করেছে ডিবি পুলিশ। নিহত নাজিম উদ্দিন শিকদার টাঙ্গাইল জেলার সদর থানার সালিনা গ্রামের মৃত আজিম উদ্দিন শিকদারের পুত্র। 

আরো পড়ুন: বাংলাদেশের সাথে কণ্ঠ মেলাল বম্বে হাইকোর্ট

জামালপুর ডিবি পুলিশের ওসি মো. সালেমুজ্জান জানান, গোপন সংবাদের ভিত্তিতে ডিবি পুলিশের এসআই রফিকুল ইসলামের নেতৃত্বে একদল পুলিশ সরিষাবাড়ী উপজেলার বয়ড়া এলাকার একটি জুয়ার আসরে শুক্রবার গভীর রাতে বিশেষ অভিযান চালায়। ওই সময় ১২ জন জুয়াড়িকে আটকের সময় নাজিম উদ্দিন শিকদার হঠাৎ অসুস্থ হয়ে পড়েন। পরে তাকে দ্রুত জামালপুর জেনারেল হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। 

আরো পড়ুন: ভূত দেখলেন ট্রাম্প, কাঁদলেন মেলানিয়া

অপরদিকে, নিহতের ছোট ভাই আব্দুল কাদের শিকদার জানান, তার বড় ভাই টাংগাইল জেলা প্রশাসকের কার্যালয়ের তৃতীয় শ্রেণির কর্মচারী ছিলেন। তিনি কোনদিন কোথাও জুয়া খেলেন নাই এবং তার কোনো মাদকের নেশাও ছিল না। ডিবি পুলিশ তাকে সরিষাবাড়ী উপজেলার বয়ড়া এলাকার জুয়ার আসরে পেয়েছে এবং তার মৃত্যুর বিষয়ে যে তথ্য দিচ্ছে তা সন্দেহজনক। তাই ডিবি পুলিশের হেফাজতে নাজিম উদ্দিন শিকদার নিহতের বিষয়টি তদন্তপূর্বক প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য তিনি সংশ্লিষ্ট কর্তৃপক্ষের জরুরি হস্তক্ষেপ কামনা করেছেন। 


মন্তব্য