kalerkantho


স্বামীর মৃত্যুর সংবাদ শুনে স্ত্রীও মৃত্যু

কালের কণ্ঠ অনলাইন   

১৩ জানুয়ারি, ২০১৮ ২১:২৫



স্বামীর মৃত্যুর সংবাদ শুনে স্ত্রীও মৃত্যু

প্রতীকী ছবি

স্বামী আবদুর রবের মৃত্যু সংবাদ শুনে প্রিয়তমা স্ত্রী ফুলবানও মৃত্যুর কোলে ঢলে পড়েছেন। এ হৃদয় বিধারক ঘটনটি ঘটেছে গতকাল শুক্রবার দাউদকান্দি উপজেলা জিংলাতলী ইউনিয়নের ছান্দ্রা গ্রামে। 

সরেজমিনে গিয়ে জানা যায়, গত বৃহস্পতিবার ছান্দ্রা গ্রামের আবদুর রব স্ট্রোক করলে মুর্মুষু অবস্থা তাকে ঢাকা একটি হাসপাতালে নিয়ে ভর্তি করা হয়। চিকিৎসাধীন অবস্থায় আবদুর রব গতকাল শুক্রবার সন্ধ্যায় ঢাকা মুত্যুবরন করেন। ফুলবানু স্বামীর মৃত্যু খবর শুনে প্রথমে মুর্ছা যান। দীর্ঘক্ষণ তার জ্ঞান না ফিরে আসলে তাকে উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক ফুলবানুকে মৃত ঘোষণা করেন। 

স্বামীর মৃত্যুর খবর শুনে শোকে স্ত্রীও মুত্যু হওয়ার খবর এলাকায় ছড়িয়ে পড়লে পুরো এলাকায় শোকের ছায়া নেমে আসে। এমন হৃদয় বিধারক মৃত্যু এ এলাকায় কখনো ঘটেনি। তাদের দুইজনের লাশ এলাকায় নিয়ে আসলে তাদেরকে এক নজর দেখার জন্য শত শত লোক ভীড় জামায়। আজ শনিবার দুপুরে দুইজনকে পরপর জায়নাজা দিয়ে দুইজনকে পাশাপাশি কবরস্থানে দাফন করা হয়। 

নিহতদের কন্যা মোসাঃ হেলেনা আক্তারের সাথে কথা বলার চেষ্টা করলে বাবা-মা দুইজনকে হারিয়ে কথার বলার বাকশক্তি হারিয়ে ফেলছে। শুধু কেঁদে কেদে বলছেন তোমরা জীবন দশায় এত মিল ছিলা তোমরা একমাথে মইরা আমাদেরকে এতিম কনরা গেলা। আমাদেরকে ছায়া দেবার মত কেউ আর রহিল না।

এলাকার সমাজ সেবক মোঃ জয়নাল আবেদীন বলেন, আমরা দেখেছি ওনার দুইজন স্বামী-স্ত্রীর এত মিল ছিল তা এক সাথে পরকালে চলে গিয়ে প্রমান করলেন। স্থানীয় ইউপি মেম্বার মোঃ রুহুল আমিন মেম্বার বলেন, আবদুর রব চাচা স্ট্রোক ঢাকা নিয়ে যাওয়ার পর মৃত্যু হয়েছে খবর শুনে চাচিও মৃত্যু হয়েছে এ খবর শুনে আমরা কেউ বিশ্বাস করিনি। তা বাস্তবে দেখতে এসে বিশ্বাস করলাম।    

 


 


মন্তব্য