kalerkantho


মাথাটির খোঁজ করছে পুলিশ

নান্দাইলে টেনে হিঁচড়ে শিয়ালে খেল নারীর মাথাবিহীন লাশ

আঞ্চলিক প্রতিনিধি,ময়নসিংহ   

১৩ জানুয়ারি, ২০১৮ ২১:৩৩



নান্দাইলে টেনে হিঁচড়ে শিয়ালে খেল নারীর মাথাবিহীন লাশ

প্রতীকী ছবি

ময়মনসিংহের নান্দাইল মডেল থানার পুলিশ আজ শনিবার সন্ধ্যার পর রাজগাতী ইউনিয়নের খলাপাড়া গ্রামের বেদায়কুড়ি বিলের হাওড় থেকে শিয়ালে খাওয়া মাথাবিহীন এক নারীর বিবস্ত্র দেহ উদ্ধার করেছে। স্থানীয় লোকজন বিকেল পাঁচটার দিকে মাথাবিহীন দেহটি পড়ে থাকতে দেখে থানায় খবর দেয়। 

রাজগাতী ইউনিয়ন পরিষদের (ইউপি) আট নম্বর ওয়ার্ডের সদস্য মো. রফিউল আলম জানান, বিকেল পাঁচটার দিকে স্থানীয় একটি বিলের মাঝখানে লাশ পড়ে থাকার সংবাদ আশেপাশে ছড়িয়ে পড়ে। বিলটির অবস্থান নান্দাইল-তাড়াইল সড়কের পাশে খলাপাড়া কমিউনিটি ক্লিনিকের বিপরীত দিকে। কয়েকদিন ধরে চারপাশ ছিল কুয়াশাচ্ছন্ন। 

আরও পড়ুন :  ময়মনসিংহে ৩ ছাত্রী ধর্ষণের শিকার

তিনি জানান, খলাপাড়া পাড়া গ্রামের কৃষক রহুল আমীন নামে এক কৃষক ফসলি জমি দেখতে বিলের কাছে গিয়ে মাথাবিহীন লাশটি দেখতে পায়। লাশের পড়নে কাপড় ছিল না। অজ্ঞাত নারীর বয়স আনুমানিক প্রায় ত্রিশের কোটায় হবে বলে প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন।

নান্দাইল থানার ওসি (তদন্ত) মো. মোখলেছুর রহমান জানান, খবর পেয়ে পুলিশ নিয়ে ঘটনাস্থলে যান। ওই খলাপাড়া গ্রামের কেউ লাশ সনাক্ত করতে পারেনি। তবে বিচ্ছিন্ন মাথাটির খোঁজ করা হচ্ছে। তিনি জানান, বিবস্ত্র লাশটির বিভিন্ন স্থানের মাংস শিয়ালে খেয়ে ক্ষত-বিক্ষত করেছে।
 


মন্তব্য