kalerkantho


চাঁদপুরে শেষ হলো তিন দিনব্যাপি উন্নয়ন মেলা

চাঁদপুর প্রতিনিধি   

১৩ জানুয়ারি, ২০১৮ ২১:৫৭



চাঁদপুরে শেষ হলো তিন দিনব্যাপি উন্নয়ন মেলা

ছবি : কালের কণ্ঠ

চাঁদপুরে শেষ হয়েছে তিন দিনব্যাপি উন্নয়ন মেলা। আজ শনিবার রাতে চাঁদপুর স্টেডিয়ামে মেলার সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, রেল মন্ত্রনালয়ের সচিব মো. মোফাজ্জেল হোসেন। জেলা প্রশাসক আব্দুস সবুর মন্ডলের সভাপতিত্বে সমাপনী অনুষ্ঠানে অংশগ্রহণকারী স্টলের মধ্য থেকে সেরা তিনটি সংস্থাকে পুরস্কার তুলে দেন প্রধান অতিথি। 

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন, জেলা আওয়ামী লীগ সভাপতি, পৌর মেয়র নাসিরউদ্দিন আহম্মদ, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) শওকত ওসমান, অতিরিক্ত পুলিশ সুপার মিজানুর রহমান, জেলা সিভিল সার্জন (ভারপ্রাপ্ত) ডা. সফিকুল ইসলাম। উপস্থাপনায় ছিলেন, জেলা কালচারাল অফিসার কবি সৌম্য সালেক। 

প্রধান অতিথি সচিব মো. মোফাজ্জেল হোসেন বলেন, বর্তমান সরকার দেশকে উন্নয়নের ধারায় যেভাবে এগিয়ে নিচ্ছে, তা সাধারণ মানুষের কাছে তুলে ধরতেই এই মেলার উদ্দেশ্য। চাঁদপুরে এই মেলা সফলভাবে সম্পন্ন করার জন্য আয়োজকদের ধন্যবাদ জানান। জেলা প্রশাসক আব্দুস সবুর মন্ডল বলেন, অংশগ্রহণকারী প্রতিষ্ঠানগুলো তাদের কর্মকান্ড শুধু উপস্থাপনাই করেনি, গণশুনানির মাধ্যমে ১৯টি সংস্থা ৫শ' জনের বেশি মানুষকে সেবা প্রদান করেছে। উন্নয়ন মেলার জন্য এটি একটি অনন্য দৃষ্টান্ত। 

চাঁদপুর জেলা প্রশাসন আয়োজিত উন্নয়ন মেলার সরকারি-বেসরকারি এবং বিভিন্ন উন্নয়ন সংস্থার মোট ৮৫টি স্টল স্থান পায়। এতে সংস্থাগুলোর উন্নয়ন কর্মকান্ড উপস্থাপনা ছাড়াও প্রতিদিন বিভিন্ন প্রতিযোগিতা সাংস্কৃতিক পরিবেশনা অনুষ্ঠিত হয়েছে।

এর আগে গত বৃহস্পতিবার সারাদেশে একযোগে শুরু হলেও ভিডিও কনফারেন্স করে প্রধানমন্ত্রী শেখ হাসিনা চাঁদপুরসহ আরো চারটি জেলায় এই মেলার আনুষ্ঠানিক উদ্বোধন করেন।



মন্তব্য