kalerkantho


ফরিদপুরে পুত্রবধূকে হত্যার অভিযোগে শ্বশুর ও শাশুড়ি গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক, ফরিদপুর   

১৬ জানুয়ারি, ২০১৮ ২০:৫১



ফরিদপুরে পুত্রবধূকে হত্যার অভিযোগে শ্বশুর ও শাশুড়ি গ্রেপ্তার

ফরিদপুরের আলফাডাঙ্গা উপজেলায় পুত্রবধূ শরীফা বেগমকে হত্যার অভিযোগে শ্বশুর আজগর আলী ও শাশুড়ি রিজিয়া বেগমকে গ্রেপ্তার করেছে পুলিশ। আজ মঙ্গলবার সকালে পুলিশ উপজেলার বুড়াইচ গ্রামের বাড়ি থেকে তাদের গ্রেপ্তার করে জেলহাজতে পাঠায়। এ ঘটনায় মামলার অপর দুই আসামি শরীফার দেবর হুসাইন ও ননদ মনোয়ারা বেগম পলাতক রয়েছে। তাদের গ্রেপ্তারে পুলিশ অভিযান চালাচ্ছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, উপজেলার বুড়াইচ গ্রামে সৌদি প্রবাসী মাসুদ খানের স্ত্রী ও দুই সন্তানের জননী শরীফা বেগম (৩৩)কে গত ৩ জানুয়ারি ভোর ৬টার দিকে তার নিজ ঘরের আড়ার সঙ্গে গলায় শাড়ি দিয়ে ঝুলতে দেখতে পেয়ে পুলিশে খবর দেওয়া হয়। খবর পেয়ে পুলিশ লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ফরিদপুর মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠায়। এ ব্যাপারে শ্বশুর বাদী হয়ে আলফাডাঙ্গা থানায় একটি অপমৃত্যুর মামলা করেন। এরপরে গতকাল সোমবার থানায় ময়নাতদন্ত প্রতিবেদনটি আসে। প্রতিবেদনে মাথায় আঘাত জনিত কারণে শরীফা বেগমের মৃত্যু হয়েছে বলে উল্লেখ করা হয়। পরে ওইদিনই  শরীফার ছোট ভাই মঈন তালুকদার বাদী হয়ে শরীফার শ্বশুর, শাশুড়ি, দেবর ও ননদসহ চারজনকে আসামি করে থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।

এ ঘটনার সত্যতা স্বীকার করে আলফাডাঙ্গা থানার পরিদর্শক(তদন্ত) ফয়সাল আহমেদ জানান, পুলিশ আজ সকালে নিজ বাড়ি থেকে শরীফার শ্বশুর ও শাশুড়িকে গ্রেপ্তার করে আদালতের নির্দেশে জেলহাজতে পাঠিয়েছে।

তিনি বলেন, মামলার অপর দুই আসামি পলাতক থাকায় তাদের গ্রেপ্তারে অভিযান অব্যাহত রয়েছে।


মন্তব্য