kalerkantho


নাটোরে জামায়াতের ৪ নারী নেত্রীসহ আটক ৭

নাটোর প্রতিনিধি    

১৭ জানুয়ারি, ২০১৮ ২১:১১



নাটোরে জামায়াতের ৪ নারী নেত্রীসহ আটক ৭

প্রতীকী ছবি

নাটোর শহরের কানাইখালী এলাকার একটি বাড়ীতে গোপন বৈঠক করার সময় জামায়াতের ৪ নারী নেত্রীসহ ৭ জনকে আটক করেছে নাটোর সদর থানা পুলিশ। এ সময় তাদের কাছ থেকে বিপুল পরিমান জিহাদী বইসহ তাদের সাংগঠনিক কাগজপত্র উদ্ধার করা হয়। আজ বুধবার সন্ধ্যার দিকে শহরের কানাইখালী ফায়ার সার্ভিসের পিছনে নাসির উদ্দিনের বাড়ী থেকে মালপত্রসহ তাদের আটক করা হয়। 

আটককৃতরা হলেন, নাটোর সদর উপজেলার দত্তপাড়া গ্রামের মৃত আমিরুল ইসলামের স্ত্রী জামায়াতের পূর্বাঞ্চলীয় আমীর মোছাঃ নুরুন নাহার (৪৮), কানাইখালী এলাকার নাসীর উদ্দীনের স্ত্রী আরিফা খাতুন পলি (৩২), ছাতনী গ্রামের লোকমান হোসেনের স্ত্রী নুরবানু (৫০), গোয়ালডাঙ্গা গ্রামের মৃত নুরুল হকের স্ত্রী জাহানারা (৫০), কানাইখালী এলাকার নজরুল ইসলামের ছেলে জাহিদুল ইসলাম (২৫), একই এলাকার আব্দুর রহমানের ছেলে নাসির উদ্দিন (৪৪) ও নাদিম হোসেন (৩৬)। আটককৃত নুরুন নাহারকে নিয়ে আরো বিভিন্ন স্থানে অভিযান শুরু করে পুলিশ। 

নাটোর সদর সার্কেলের সহকারী পুলিশ সুপার আবুল হাসনাত জানান, গোপন সংবাদের ভিত্তিতে শহরের কানাইখালী এলাকার নাসির উদ্দিনের বাড়ীতে অভিযান চালায় পুলিশ। এসময় বাড়ীতে মহিলা জামায়তের গোপন বৈঠক চলছিল। বৈঠক চলাকালে সেখান থেকে জামায়াতের ৪ জন নারী নেত্রীসহ ৭ জনকে আটক করা হয়। পরে বাড়ীটিতে তল্লাশী করে বিপুল পরিমান জিহাদী বই এবং জামায়াতে ইসলামীর সংগঠনের বিভিন্ন সদস্য ফরমসহ অন্যান্য কাগজ পত্র উদ্ধার করা হয়। 


মন্তব্য