kalerkantho


ফরিদপুরে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ৩, আহত ৫

নিজস্ব প্রতিবেদক, ফরিদপুর   

১৯ জানুয়ারি, ২০১৮ ১৭:৫৩



ফরিদপুরে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ৩, আহত ৫

ছবি: কালের কণ্ঠ

ঢাকা-খুলনা মহাসড়কের মধুখালী উপজেলার বোয়ালিয়া নামকস্থানে শুক্রবার সকালে সড়ক দুঘর্টনায় সহকারীসহ পাঁচ বাসযাত্রী আহত হন। তাদের মধ্যে গুরুতর আহত চারজনকে ফরিদপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

আহতরা হলেন- মাগুরার মানিক ও শিমুল, মধুখালীর ইসমাইল এবং বাসের সহকারী রাজা। আহত অপরজন যশোরের লিটন মিয়াকে মধুখালী উপজেলা স্বাস্থ্যকেন্দ্রে ভর্তি করা হয়েছে। পরে হাসপাতালে রাজা মারা যায়।

ফরিদপুর ফায়ার সার্ভিসের জ্যেষ্ঠ স্টেশন অফিসার মো. সাইফুজ্জামান জানান, আজ শুক্রবার সকাল সাড়ে ৭টার দিকে বোয়ালিয়া নামকস্থানে একটি রিকশাভ্যানকে রক্ষা করতে গিয়ে ঈগল পরিবহনের একটি বাস এবং একটি ট্রাক সড়কের দক্ষিণ ও উত্তর পাশে ছিটকে পড়ে। এতে ওই বাসের পাঁচ যাত্রী ভেতরে আটকা পড়ে।

খবর পেয়ে ফায়ার সার্ভিস কর্মীরা ঘটনাস্থলে গিয়ে আহতদের উদ্ধার করে ফরিদপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠায়। এদের মধ্যে বাসের সহকারী (হেলপার) রাজা মারা যায়। বাসটি ঢাকা থেকে খুলনা আর ট্রাকটি ফরিদপুর থেকে মাগুরা যাচ্ছিল।

এদিকে একই সড়কের ফরিদপুর সদরের করিমপুরে গতকাল বৃহস্পতিবার রাত সোয়া ১০টার দিকে সড়কের পাশে দাঁড়ানো কাভার্ডভ্যানকে পেছন দিক থেকে একটি মোটরসাইকেল গিয়ে সজোরে ধাকা দিলে ঘটনাস্থলেই দুই মোটর আরোহী রিপন মন্ডল ও রাসেল তালুকদার নিহত এবং অপর আরোহী বাপ্পী সরদার আহত হয়।

খবর পেয়ে ফায়ার সার্ভিসের একটি দল তাদের উদ্ধার করে ফরিদপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠায়। নিহত ও আহত সকলের বাড়িই সদরের কৃষ্ণনগরের মল্লিকপুরে।

করিমপুর হাইওয়ে পুলিশের ইনচার্জ মো. নিজামুল ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।


মন্তব্য