kalerkantho


বরিশালে ৮৩৭ বোতল ফেন্সিডিল উদ্ধার, আটক-১

বরিশাল অফিস   

২০ জানুয়ারি, ২০১৮ ১১:৩১



বরিশালে ৮৩৭ বোতল ফেন্সিডিল উদ্ধার, আটক-১

বরিশালে ৮৩৭ বোতল ফেন্সিডিলসহ এক জনকে আটক করে র‍্যাব-৮ সদস্যরা। এ সময়ে আকিজ গ্রুপের এক কার্ভাড ভ্যানও জব্দ করা হয়। শুক্রবার রাতে বরিশাল পটূয়াখালী সড়কের আবদুর রব সেরনিয়াবাত ব্রিজের জিরোপয়েন্ট এলাকা থেকে তাদের আটক করা হয়। আটকৃত  মোঃ রাসেল(২১) যশোরর বেনাপোল পোট থানার অন্ত্মভূক্ত গাতিপাড়া গ্রামের  মোঃ সোলাইমান ওরেফে ছলেমানের ছেলে।


আরো পড়ুন:


র‍্যাব-৮ সূত্র জানায়, গোপন সংবাদের ভিত্ত্বিতে শুক্রবার রাতে বরিশাল-পটুয়াখালী সড়কের মাদক বিরোধী অভযান পরিচালানা করে। এ সময়ে বরিশাল-পটুয়াখালী সগক দিয়ে আকিজ ট্রান্সপোর্ট কাভার্ড ভ্যানে করে মাদক জাতীয় দ্রব্য ঝালকাঠি জেলার নলছিটিতে প্রবেশ করবে এমন গোপন সংবাদের ভিত্তিতে র‍্যাব আভিযান চালায়। পরবর্তীতে ওই ভ্যানটি তলস্নাশি করা হলে সেটির ভেতরে প্যাকেট করা অবস্থায় ৮৩৭ বোতল ফেন্সিডিলসহ পাওয়া যায়।


আরো পড়ুন:


আটক রাসেলকে জিঞ্জাস বাদ করা হলে সে একজন মাদক ব্যবসায়ী বলে র্যাবে-৮ এর কাছে স্বিকার করেছে।  রাসেল বরিশালসহ দেশের বিভিন্ন স্থানে মাদক সরবারাহ করে থাকে বলে র‍্যাব-৮ এর অতিরিক্ত পুলিশ সুপার মোঃ জসীম উদ্দিন জানান। এ ঘটনায় আটকৃতর বিরুদ্ধে নলছিটি থানায় মাদক আইনে একটি মামলা দায়ের করা হয়েছে। পাশাপখি আকিজ ট্রন্সপোর্টের কাভার্ড ভ্যানটি জব্দ করা হয়েছে।

 


মন্তব্য