kalerkantho


গোপালগঞ্জে ৬ ইয়াবা ব্যবসায়ী আটক

গোপালগঞ্জ প্রতিনিধি   

২০ জানুয়ারি, ২০১৮ ১৭:১১



গোপালগঞ্জে ৬ ইয়াবা ব্যবসায়ী আটক

গোপালগঞ্জে ইয়াবাসহ স্ব-ঘোষিত দানবীর মুরাদ শেখসহ ৬ ইয়াবা ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে পুলিশ। গতকাল শুক্রবার দিবাগত রাতে শহরের মডেল স্কুল রোডের সাইন্স ল্যাবেটরি ব্লিডিং এর পিছন থেকে তাদের গ্রেপ্তার করা হয়। 

গ্রেপ্তারকৃতরা হলো-গোপালগঞ্জ সদর উপজেলার শুকতাইল পুঠিবাড়ী গ্রামের হাজী আকরাম আলী শেখের ছেলে ও মডেল স্কুল রোডের বাসিন্দা মুরাদ শেখ (৩৫), শহরের মিয়াপাড়ার সজিব আহম্মেদ (৩৪), রাসেল সরদার (৩৫), ওমর ফারুক চৌধুরী অনিক (৩৬), মিঠু বাইন (২৮) ও কাশিয়ানী উপজেলার বাঘিয়া গ্রামের টমাস মোল্লা (৩৫)। এদের নামে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়েরের পর আজ শনিবার দুপুরে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।

আরো পড়ুন-সিরাজগঞ্জে ইয়াবা-গাঁজাসহ মাদক বিক্রেতা আটক

এ ঘটনার সত্যতা স্বীকার করে গোপালগঞ্জ সদর থানার ওসি মোঃ সেলিম রেজা বলেন, বেশ কিছু দিন ধরে মুরাদ শেখ ওই এলাকায় ইয়াবা বেচাকেনা ও সেবন করে আসছিল। শুক্রবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ ওই স্থানে অভিযান চালিয়ে মুরাদ শেখসহ ৬ যুবককে আটক করে। পরে তাদের নামে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।

প্রসঙ্গত, এক সময় মুরাদ শেখ সৌদিতে থাকতো। গত পৌর নির্বাচনের আগে সে দেশে এসে মডেল স্কুল রোডে বহুতল ভবন গড়ে তোলেন। তখন নিজেকে স্ব-ঘোষিত পৌর মেয়র প্রার্থী হিসেবে শহরের ব্যাপক পোস্টারিং করে। তখন তিনি নিজ নামের সামনে দানবীর উপাধী লাগিয়ে ব্যাপক আলোচনায় আসেন। এরপর গত ইউপি নির্বাচনের আগে নিজ গ্রামের বাড়িতে অন্যের জায়গায় জোরপূর্বক রাস্তা বানানোর সময় প্রতিপক্ষ এক মুক্তিযোদ্ধার ওপর গুলি চালায়। এ ব্যাপারে গোপালগঞ্জ সদর থানায় তার নামে একটি মামলা রয়েছে। বর্তমানে সে ওই মামলায় জামিনে ছিলেন।


মন্তব্য