kalerkantho


শেখ হাসিনা ক্ষতায় থাকলে ১৬ কোটি মানুষের ভাগ্যের উন্নয়ন হয় : শিল্পমন্ত্রী

ঝালকাঠি প্রতিনিধি   

২০ জানুয়ারি, ২০১৮ ২২:২১



শেখ হাসিনা ক্ষতায় থাকলে ১৬ কোটি মানুষের ভাগ্যের উন্নয়ন হয় : শিল্পমন্ত্রী

ছবি : কালের কণ্ঠ

শিল্পমন্ত্রী আমির হোসেন আমু বলেন, যারা মুক্তিযুদ্ধের বিরোধী শক্তি নিয়ে সরকার গঠন করে তাদের এই দেশের প্রতি মায়া থাকবে কিভাবে! তারাতো ৩০ লাখ মানুষ হত্যাকারী, চার লাখ বিরঙ্গনা সৃষ্টিকারী। বিএনপি-জামায়াত জোট ২০০১ সালে ক্ষতায় আসার পরে সারাদেশে তান্ডব চালিয়েছিল। তারা ক্ষমতায় থাকলে এদেশের মানুষের উন্নয়নের কথা চিন্তা করেন না। 

আর শেখ হাসিনা ক্ষতায় থাকলে দেশের ১৬ কোটি মানুষের ভাগ্যের উন্নয়ন হয়। কারণ এ দেশের প্রতি তার টান রয়েছে। উন্নয়নের ধারা অব্যহত রাখতে আওয়ামী লীগ সরকারের নেতৃত্বে দেশ পরিচালিত হওয়া দরকার। আজ শনিবার বিকেলে ঝালকাঠি নলছিটি উপজেলার কুলকাঠি ইউনিয়ন আওয়ামী লীগের নেতৃবৃন্দদের সাথে মত বিনিময় সভা ও আমেনা বেগম ইউনিয়ন শিক্ষা বৃত্তি প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে শিল্পমন্ত্রী এসব কথা বলেন। 

শিল্পমন্ত্রী বলেন, বিএনপি যেভাবে কমিউনিটি ক্লিনিকগুলো বন্ধ করে দিয়েছে, তেমনিভাবে তারা আবারো ক্ষমতায় আসলে পদ্মাসেতু ও পায়রা বন্দরের কাজ বন্ধ করে দিবে। এতে বাংলাদেশের মানুষের দুর্ভোগ সৃষ্টি হবে। তাই উন্নয়নের ধারা অব্যহত রাখতে হলে আওয়ামী লীগকে ক্ষমতায় আনতে হবে। আগামী নির্বাচনে নৌকায় ভোট দেওয়ার আহ্বান জানান শিল্পমন্ত্রী।

অনুষ্ঠানে প্রাথমিক স্তরের ১৯টি বিদ্যালয় থেকে বাছাইকৃত ৩ শত ছাত্র ছাত্রীর মধ্যে থেকে মেধা ভিত্তিক ৭০ জনকে বৃত্তি প্রদান করা হয়। স্থানীয় ইউপি চেয়ারম্যান এইচ এম আখতারুজ্জামান বাচ্চুর সভাপতিতে অনুষ্ঠানে জেলা আওয়ামী লীগের সভাপতি সরদার মো. শাহ আলম, সাধারণ সম্পাদক খান সাইফুল্লাহ পনির, নলছিটি উপজেলা চেয়ারম্যান অ্যাডভোকেট ইউনুস লস্কর ও নলছিটি উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. আশ্রাফুল ইসলাম বিশেষ অতিথি ছিলেন।


মন্তব্য