kalerkantho


গণতন্ত্র না, রাজাকার উদ্ধারের আন্দোলন করবে বিএনপি : ইনু

কালের কণ্ঠ অনলাইন   

২১ জানুয়ারি, ২০১৮ ১৪:০১



গণতন্ত্র না, রাজাকার উদ্ধারের আন্দোলন করবে বিএনপি : ইনু

ফাইল ছবি

তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু বলেছেন, গণতন্ত্র উদ্ধারের কথাটি বিএনপির শুধুই মুখের কথা। আসল কথাটা হলো গণতন্ত্র উদ্ধারের নামে তারা বেগম খালেদা জিয়াকে নিয়ে রাজাকার, জঙ্গি, যুদ্ধাপরাধী এবং জামায়াতকে রক্ষা ও উদ্ধারের আন্দোলন করবেন। গণতন্ত্র নয়, রাজাকার উদ্ধার আন্দোলন করবে বিএনপি।

আজ রবিবার বেলা ১১টায় কুষ্টিয়া সার্কিট হাউসে দলীয় নেতাকর্মীদের সঙ্গে মতবিনিময় শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।

আরো পড়ুন: শুদ্ধভাবে বাংলা ভাষার চর্চা করুন: তথ্যমন্ত্রী

তিনি আরো বলেন, বিএনপি গেলো ৯ বছরেও নির্বাচনকালীন সময়ের একটা স্থায়ী সাংবিধানিক সমাধানের প্রস্তাব দিতে পারেনি। আসলে এই প্রস্তাবের আড়ালে তারা নির্বাচন, গণতন্ত্র, সহায়ক সরকার ও সংলাপের মুখোশ পরে নির্বাচন বানচালের ষড়যন্ত্র করছে। অতীতেও তারা এই কাজ করেছে।

ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের নির্বাচন নিয়ে ইনু বলেন, সরকার নির্বাচনে ভয় পেলে নির্বাচনই দিতো না। সংবিধান অনুযায়ী যখন যে নির্বাচন করার সময় তখনই সে নির্বাচন বাংলাদেশে করা হচ্ছে। দুনিয়া উল্টে গেলেও সকল প্রকার নির্বাচন যথাসময়ে হবে।

আরো পড়ুন: আমরা না থাকলে হাজার বছরেও ক্ষমতার মুখ দেখবেন না : ইনু

এ সময় জেলা জাসদের যুগ্ম সাধারণ সম্পাদক জিল্লুর রহমান, মিরপুর উপজেলা জাসদের সাধারণ সম্পাদক আহম্মদ আলীসহ জাসদ ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।


মন্তব্য