kalerkantho


নীলফামারীতে সিএইচসিপিদের অবস্থান কর্মসূচি

নীলফামারী প্রতিনিধি   

২১ জানুয়ারি, ২০১৮ ১৭:৪৫



নীলফামারীতে সিএইচসিপিদের অবস্থান কর্মসূচি

নীলফামারীতে চাকরি জাতীয়করণের দাবিতে অবস্থান কর্মসূচি পালন করেছে জেলার ১৯৩টি কমিউনিটি ক্লিনিকের হেলথ কেয়ার প্রোভাইডার। আজ রবিবার সদর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তার কার্যালয়ের সামনে দিনব্যাপী এ কর্মসূচি পালন করেন তারা।

কর্মসূচি চলাকালে সিএইচসিপির জেলা সভাপতি আব্দুল আল মামুনের সভাপতিত্বে বক্তব্য রাখেন সাধারণ সম্পাদক আসাদুজ্জামান রুবেল, সদর উপজেলা সভাপতি আবু বক্কর সিদ্দিক, সাধারণ সম্পাদক আব্দুল আলিম, রাশেদুজ্জামান চৌধুরি ও আব্দুল আলিম প্রমুখ।

সিএইচসিপির জেলা সভাপতি আব্দুল আল মামুন জানান, চাকরি জাতীয়করণের দাবিতে গত ২০ জানুয়ারি থেকে ওই অবস্থান কর্মসূচি শুরু হয়, চলবে ২২ জানুয়ারি পর্যন্ত। এ সময়ে উপজেলা মাসিক সমন্বয় সভাসহ সকল ধরনের অনলাইন ও হার্ডকপি রিপোর্ট বন্ধ থাকবে। এতে দাবি আদায় না হলে ২৩ জানুয়ারি আবারও অবস্থান কর্মসূচির মাধ্যমে সিভিল সার্জন ও জেলা প্রশাসকের মাধ্যমে প্রধানমন্ত্রী বরাবর স্বারকলিপি প্রদান করা হবে। 

তিনি আরো জানান, ২৪, ২৫ ও ২৬ জানুয়ারি পর্যন্ত আবারো অবস্থান কর্মসূচি চলবে। এর মধ্যেও দাবি পূরণ না হলে ২৭ জানুয়ারি  সকাল ৯টা থেকে ৩১ জানুয়ারি পর্যন্ত ঢাকায় জাতীয় প্রেস ক্লাবের সামনে লাগাতার কর্মসূচি চলবে।


মন্তব্য