kalerkantho


নাটোরে স্কুলছাত্রী ধর্ষণ মামলায় যুবকের যাবজ্জীবন কারাদণ্ড

নাটোর প্রতিনিধি   

২১ জানুয়ারি, ২০১৮ ১৭:৫১



নাটোরে স্কুলছাত্রী ধর্ষণ মামলায় যুবকের যাবজ্জীবন কারাদণ্ড

ছবি : কালের কণ্ঠ

নাটোরে স্কুল ছাত্রীকে ধর্ষণের দায়ে সুমন সরকার (২৫) নামে এক যুবককে যাবজ্জীবন কারাদণ্ড ও ২৫ হাজার টাকা জরিমানা করেছে আদালত। এছাড়া অপর দুই আসামীকে খালাস দিয়েছে আদালত। আজ রবিবার বিকেলে নাটোরের নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইবুনালের বিচারক মুহাম্মাদ হাসানুজ্জামান এই রায় দেন। দণ্ডপ্রাপ্ত সুমন সরকার উপজেলার নওপাড়া গ্রামের শফিক সরকারের ছেলে। এছাড়া খালাসপ্রাপ্ত ওপর দুই আসামী হচ্ছে রান্টু সরকার (৪০) এবং শফিক সরকার (৬০)। 

নাটোর নারী ও শিশু নির্যাতন দম ট্রাইব্যুনালের পিপি শাজাহান কবির জানান, ২০১৪ সালের ৩০ ডিসেম্বর বিলমাড়িয়া উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণীর ছাত্রী ও নওপাড়া গ্রামের এক কিশোরী সন্ধ্যায় প্রাইভেট পড়ে বাড়ি ফিরছিলো। এসময় আগে থেকে ঔত পেতে থাকা যুবক সুমন সরকার জোর পূর্বক ওই ছাত্রীকে পার্শ্ববর্তী আম বাগানে তুলে নিয়ে যায়। পরে হাত ও মুখ বেঁধে স্কুলছাত্রীকে ধর্ষণ করে। 

পরে স্কুলছাত্রী বাদী হয়ে সুমন সরকারসহ তিনজনকে আসামী করে লালপুর থানায় একটি নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করে। মামলার দীর্ঘ শুনানি এবং স্বাক্ষ্য প্রমান শেষে বিচারক অভিযুক্ত সুমন সরকারকে যাবজ্জীবন কারাদণ্ড এবং জরিমানা করে। এছাড়া মামলার ওপর দুই আসামীকে বেখুর খালাস দিয়েছে আদালত। 

 


মন্তব্য