kalerkantho


নওগাঁয় সড়ক দুর্ঘটনায় নারীসহ নিহত ২, আহত ৩

নওগাঁ প্রতিনিধি   

২১ জানুয়ারি, ২০১৮ ১৯:১০



নওগাঁয় সড়ক দুর্ঘটনায় নারীসহ নিহত ২, আহত ৩

প্রতীকী ছবি

নওগাঁর মান্দা উপজেলায় একটি ট্রাক্টর নিয়য়ন্ত্রন হারিয়ে প্রাইভেটকারকে ধাক্কা দিলে ওই প্রাইভেটকারে থাকা নওগাঁ বিআরটিএর এ্যাসিসটেন্ট ডাইরেক্টর (এডি) মইনুল হাসানের স্ত্রী হাসি খাতুন (৩০) নিহত হয়েছেন। ওই ঘটনায় মাইনুল হাসান ও তার শিশুকন্যাসহ ৩ জন গুরুত্বর আহত হয়েছেন। আহতদেরকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে। ঘটনাটি ঘটেছে আজ রবিবার দুপুরে উপজেলার হাজী গোবিন্দপুর নামক স্থানে। 

অপরদিকে জেলার ধামইরহাট উপজেলার বিহারীনগর নামক স্থানে যাত্রীবাহী বাসের চাপায় এসিআই ওষুধ কোম্পানীর বিক্রয় প্রতিনিধি মোমিনুল ইসলাম (২৫) নামের একজন নিহত হয়েছেন। আজ রবিবার সকাল সাড়ে ৯টার দিকে এ দুর্ঘটনা ঘটে। 

মান্দা থানার ওসি আনিছুর রহমান জানান, প্রাইভেটকার নিয়ে আজ রবিবার দুপুরে নওগাঁ বিআরটিএর এ্যাসিটেন্ট ডাইরেক্টর (এডি) মইনুল হাসানসহ তার পরিবার রাজশাহীতে যাচ্ছিলেন। পথিমধ্যে বিপরীত দিক থেকে একটি ট্রাক্টর আসলে তার চাকা ব্লাস্ট হয়ে ওই প্রাইভেটকারে গ্লাসে লাগলে ঘটনাস্থলেই হাসি খাতুন নিহত হন। ওই ঘটনায় মাইনুলের পা ভেঙে যায় এবং শিশু আহত হয়। আহতদেরকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে। 

অপরদিকে ধামইরহাট থানার ওসি রকিবুল ইসলাম জানান, সকালে বিহারীনগর ব্রীজের কাছে জয়পুরহাটগামী একটি যাত্রীবাহী বাস মোটরসাইকেল আরোহী মোমিনুল ইসলামকে চাপা দিয়ে পালিয়ে যায়। এতে ঘটনাস্থলেই তিনি নিহত হন। ঘটনার পর স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে নিহতের লাশ উদ্ধার ও দুর্ঘটনা কবলিত মোটরসাইকেলটি উদ্ধার করা হয়। এ ব্যপারে মান্দা ও ধামইরহাট থানায় পৃথক দুটি মামলা দায়ের করা হয়েছে।


মন্তব্য