kalerkantho


মাইক্রোবাস-ভটভটি মুখোমুখি সংঘর্ষ

নওগাঁয় সড়ক দুর্ঘটনায় মাইক্রোবাস চালক নিহত

নওগাঁ প্রতিনিধি   

২২ জানুয়ারি, ২০১৮ ০১:৪৩



নওগাঁয় সড়ক দুর্ঘটনায় মাইক্রোবাস চালক নিহত

ছবি: কালের কণ্ঠ

নওগাঁয় মাইক্রাবাস ও ভটভটির মুখোমুখি সংঘর্ষে মার্কেন্টাইল ব্যাংকের মাইক্রোবাস চালক নিহত হয়েছেন। ওই দুর্ঘটনায় আহত হয়েছেন ৪ জন।

স্থানীয়রা জানান, রবিবার সন্ধ্যা ৬টায় জেলার মহাদেবপুর উপজেলার নওগাঁ-মহাদেবপুর সড়কের চৌদ্দমাইল নামক স্থানে মার্কেন্টাইল ব্যাংক নওগাঁ শাখার মাইক্রোবাস ও ভটভটির মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলেই মাইক্রোবাস চালক দিনেশ (৪২) নিহত হয়েছেন। ওই দুর্ঘটনায় মার্কেন্টাইল ব্যাংক নওগাঁ শাখার আরো ৩ জন স্টাফ ও ভটভটি চালক খোকন (২৪) আহত হলে তাদেরকে উদ্ধার করে নওগাঁ সদর হাসপাতালে পাঠিয়েছেন।

নওহাটা পুলিশ ফাঁড়ির এটি এস আই শামিম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, মার্কেন্টাইল ব্যাংক নওগাঁ শাখার ব্যক্তিগত মাইক্রোবাস নাম্বার (ঢাকা মেট্রো-চ-৫৩-৫০৭৬) যোগে ব্যাংক কর্মকর্তারা জেলার সাপাহার শাখায় গিয়েছিলেন। সাপাহার থেকে নওগাঁ শাখায় ফেরার পথে চৌদ্দমাইল নামক স্থানে পৌঁছালে ঘন কুয়াশার মধ্যে একটি শ্যালোচালিত ভটভটির সঙ্গে মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষ ঘটে। এতে ঘটনাস্থলেই মাইক্রোবাসের চালক দীনেশের (৪২) মৃত্যু হয়।

স্থানীয়রা এ সময় আহতদের উদ্ধার করে নওগাঁ সদর হাসপাতালে পাঠিয়ে দেন। সংবাদ সংগ্রহকালে, তিনি নিহত মাইক্রোবাস চালক ও আহত ভটভটি চালকের নাম ছাড়া আর কোনো তথ্য দিতে পারেননি।


মন্তব্য