kalerkantho


বাংলাদেশ এখন অনেক নিরাপদ: আইজিপি

চাঁদপুর প্রতিনিধি    

১৪ ফেব্রুয়ারি, ২০১৮ ১৪:৫৯



বাংলাদেশ এখন অনেক নিরাপদ: আইজিপি

'বাংলাদেশ এখন অনেক নিরাপদ। দেশের আইনশৃঙ্খলা পরিস্থিতি এখন আগের চেয়ে অনেক ভালো রয়েছে। তাই বিদেশি বিনিয়োগকারীরা এই দেশে ছুটে আসছেন।'

আজ বুধবার দুপুরে চাঁদপুর প্রেসক্লাবে উপস্থিত সাংবাদিকদের সঙ্গে মতবিনিময়কালে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন পুলিশের মহাপরিদর্শক ড. মোহাম্মদ জাবেদ পাটোয়ারী। 

জাবেদ পাটোয়ারী বলেন, 'একটি দেশের উন্নয়নের প্রধান শর্ত হচ্ছে, নিরাপদ পরিবেশ নিশ্চিত করা। সেই লক্ষ্যে দেশের মানুষ তাদের জীবনমান উন্নয়নে বেশ ভালোই আছে।'

আরো পড়ুন 'নির্বাচনে সব দলের অংশগ্রহণের উদ্যোগ নেবে ইসি'

চাঁদপুর প্রেস ক্লাব সভাপতি ইকবাল হোসেন পাটোয়ারীর সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যদের মধ্যে বক্তব্য দেন, পুলিশের চট্টগ্রাম রেঞ্জের ডিআইজি ড. এস এম মনিরুজ্জামান, চাঁদপুরের পুলিশ সুপার শামসুন্নাহার, অতিরিক্ত জেলা প্রশাসক মাঈনুল হাসান, আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক সুজিত রায় নন্দী, জেলা আওয়ামী লীগ সভাপতি, পৌর মেয়র নাসিরউদ্দিন আহম্মদ. সাধারণ সম্পাদক আবু নঈম দুলাল, জেলা পরিষদ চেয়ারম্যান ওচমান গনি পাটোয়ারী প্রমুখ।

আরো পড়ুন রোগাক্রান্ত গবাদিপশুর মাংস বিক্রির প্রতিবাদ

অনুষ্ঠানে সাংবাদিক ছাড়াও শহরের বিশিষ্টজনরা উপস্থিত ছিলেন।

প্রসঙ্গত, পুলিশের মহাপরিদর্শক ড. মোহাম্মদ জাবেদ পাটোয়রীর বাড়ি চাঁদপুর সদরের শাহমাহমুদপুর ইউনিয়নে। পুলিশ প্রধান হবার পর এই প্রথম তিনি গ্রামের বাড়ি গেলেন।


মন্তব্য