kalerkantho


বইমেলায় পর্ন তারকা মিয়া খলিফার নামে স্টল, ৩জন আটক

কালের কণ্ঠ অনলাইন   

২০ ফেব্রুয়ারি, ২০১৮ ১৭:৪১



বইমেলায় পর্ন তারকা মিয়া খলিফার নামে স্টল, ৩জন আটক

টাঙ্গাইলের কালিহাতি উপজেলার বইমেলার স্টলে অশালীন নাম ব্যবহার করে মেলার 'ভাবমূর্তি ক্ষুণ্ণ' করার অপরাধে তিনজনকে আটক করেছে পুলিশ। আটককৃতরা হলেন- শান্ত, রোকন ও বাপ্পী। স্টলটি রোকনের নামে বরাদ্দ ছিল।

জানা গেছে, কালিহাতি উপজেলায় প্রতি বছর সাধারণ পাঠক ও উপজেলা প্রশাসনের উদ্যোগে অমর একুশে গ্রন্থমেলা হয়। প্রতিবারের ন্যায় এবারও শুরু হয়। কিন্তু আজ মঙ্গলবার সকালে একটি স্টলের সামনে পর্ন তারকা মিয়া খলিফার নামে একটি ব্যানারে টানানো দেখা যায়। এরপর অভিযুক্ত তিনজনকে আটক করা হয়।

এ বিষয়ে কালিহাতি উপজেলা নির্বাহী অফিসার কালের কণ্ঠকে বলেন, অমর একুশে গ্রন্থমেলায় অশালীন ব্যানার একটি স্টলের সামনে টানানো অবস্থায় দেখা যায়। এটি সাধারণ পাঠকদের আয়োজন, ওই ব্যানারের কারণে মেলার সুনাম ক্ষুণ্ণ হতে পারে। যার কারণে তিনজনকে আটক করা হয়েছে। তবে তাঁদের বিষয়ে সিদ্ধান্ত নেবে মেলা কমিটি। কেননা তারা তাদের ভুল স্বীকার করে ক্ষমা চেয়েছে এবং এটাকে 'ভুল বসত' হয়েছে উল্লেখ করছে।     

এ প্রসঙ্গে কালিহাতি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মীর মোশাররফ হোসেনের সাথে কথা বললে তিনি কালের কণ্ঠকে বলেন, আসলে তাদের আটক করা হয়েছে কিন্তু এখনো গ্রেপ্তার দেখানো হয়নি। এ বিষয়ে সংশ্লিষ্টরা সিদ্ধান্ত নেবে।


মন্তব্য