kalerkantho


শেরপুরে নকলা উপজেলা চেয়ারম্যান পদে উপ-নির্বাচন ২৫ মার্চ

শেরপুর প্রতিনিধি   

২১ ফেব্রুয়ারি, ২০১৮ ০০:৩১



শেরপুরে নকলা উপজেলা চেয়ারম্যান পদে উপ-নির্বাচন ২৫ মার্চ

শেরপুরে নকলা উপজেলা পরিষদের চেয়ারম্যান পদে উপ-নির্বাচনের তফসিল ঘোষণা করেছে নির্বাচন কমিশন। ঘোষিত তফসিল অনুযায়ী আগামী ২৫ মার্চ ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে। ১ মার্চ জেলা রিটার্নিং অফিসার ও সহকারী রিটার্নিং অফিসারের নিকট অথবা অনলাইনের মাধ্যমে সকাল ৯টা থেকে বিকেল ৫টা পর্যন্ত মনোনয়নপত্র দাখিলের শেষ দিন। ৪-৫ মার্চ মনোনয়নপত্র বাছাই এবং ১২ মার্চ মনোনয়নপত্র প্রত্যাহারের সময় নির্ধারণ করা হয়েছে।

জেলা নির্বাচন কর্মকর্তা মো. মু'তাসিম বিল্লাহ ২০ ফেব্রুয়ারি মঙ্গলবার নকলা উপজেলা চেয়ারম্যান পদে উপ-নির্বাচনের তফসিল ঘোষণার সত্যতা নিশ্চিত করেছেন। তিনি জানান, সোমবার রাতে আগামী ২৫ মার্চ ভোট গ্রহণের তারিখ নির্ধারণ করে নির্বাচন কমিশন এ উপ-নির্বাচনের তফসিল ঘোষণা করেছে। নির্বাচন কমিশনের সিনিয়র সহকারি সচিব (যুগ্মসচিব) মো. ফরহাদ আহমদ খান স্বাক্ষরিত এক চিঠিতে তফসিলের পূর্ণাঙ্গ বিষয়টি উল্লেখ করা সার্বিক প্রস্তুতি গ্রহণের নির্দেশ দেওয়া হয়েছে।

প্রসঙ্গত, গত বছরের ২০ অক্টোবর নিজ বসতঘরে নকলা উপজেলা চেয়ারম্যান বিএনপি নেতা মাহাবুব আলী চৌধুরী ওরফে মনির চৌধুরীর (৬৫) লাশ উদ্ধার হলে তাঁর মৃত্যুজনিত কারণে নকলা উপজেলা পরিষদের চেয়ারম্যান পদটি শুন্য হয়।


মন্তব্য