kalerkantho


নওগাঁয় নাশকতার পরিকল্পনাকালে জামায়াতের সেক্রেটারিসহ গ্রেপ্তার ১২

নওগাঁ প্রতিনিধি   

২২ ফেব্রুয়ারি, ২০১৮ ১৯:৫৫



নওগাঁয় নাশকতার পরিকল্পনাকালে জামায়াতের সেক্রেটারিসহ গ্রেপ্তার ১২

নওগাঁর মহাদেবপুরে নাশকতার পরিকল্পনার সময় সদর উপজেলা ভাইস চেয়ারম্যান এবং জেলা জামায়েত ইসলামীর সেক্রেটারিসহ ১২ জনকে গ্রেপ্তার করেছে থানা পুলিশ। আজ বৃহস্পতিবার বিকেল সাড়ে চারটার দিকে মহাদেবপুর থানার অফিসার ইনচার্জ মোঃ মিজানুর রহমানের নেতৃত্বে এক দল পুলিশ উপজেলা জামায়াতের আমির শহিদুল ইসলাম ফারুকীর থানাপাড়াস্থ বাসায় অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়। 

মহাদেবপুর থানার অফিসার ইনচার্জ মিজানুর রহমান জানান, নওগাঁ জেলা জামায়াতের সেক্রেটারি মাওলানা মোঃ মহির উদ্দীন (৫৫), নওগাঁ সদর উপজেলা ভাইস চেয়ারম্যান ও জেলা জামায়াতের সদস্য আবু সাদাত মুহাম্মদ সায়েম (৫০), নওগাঁ সদর উপজেলা জামায়াতের আমির মোঃ মাহমুদুল হক (৫০), নওগাঁর চন্ডিপুর ইউনিয়ন জামায়াতের রোকন মোঃ রুবেল হোসেন (৩০), মান্দা উপজেলা জামায়াতের আমির মোঃ আমিনুল ইসলাম (৪৫), মান্দা উপজেলা জামায়াত সদস্য মোঃ কিবরিয়া হোসেন (৪০), আত্রাই উপজেলা জামায়াত সদস্য মোঃ ওসমান গনি (৪৫) ও মোঃ আমজাদ হোসেন (৩২), মহাদেবপুর উপজেলা জামায়াতের সদস্য মোহাম্মদ আলী (৪৮), উপজেলা জামায়াত সদস্য ও সফাপুর ইউপি মেম্বার মোঃ আইয়ুব আলী (৩৯), বদলগাছী উপজেলা জামায়াতের সদস্য মোঃ খায়রুল ইসলাম (৫২) ও মোঃ ওমর ফারুককে (৩৫) ওই বাসা থেকে নাশকতার পরিকল্পনার সময় তাদেরকে গ্রেপ্তার করা হয়। পুলিশের উপস্থিতি টের পেয়ে এ অভিযানের সময় মহাদেবপুর উপজেলা জামায়াতের আমির মোঃ শহিদুল ইসলাম ফারুকী তার বাসা থেকে পালিয়ে যায় বলে জানা গেছে। 

এ রিপোর্ট লেখা পর্যন্ত গ্রেপ্তারকৃত জামায়াত নেতাদের বিরুদ্ধে নাশকতা মামলার প্রস্তুতি চলছে বলে জানান নওগাঁর অতিরিক্ত পুলিশ সুপার (মহাদেবপুর-বদলগাছী সার্কেল) আবু সালেহ মোঃ আশরাফুল আলম। 


মন্তব্য