kalerkantho


ভোলায় বাণিজ্যমন্ত্রী

বঙ্গবন্ধুর রক্তে গড়া আ. লীগের সদস্য হতে পারাটা গর্বের বিষয়

কালের কণ্ঠ অনলাইন   

২২ ফেব্রুয়ারি, ২০১৮ ২৩:৩০



বঙ্গবন্ধুর রক্তে গড়া আ. লীগের সদস্য হতে পারাটা গর্বের বিষয়

বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ

বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ বলেছেন, আগামী জাতীয় নির্বাচন হবে সংবিধান অনুসারে এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনা নির্বাচনকালীন সরকারের প্রধান থাকবেন। অর্থাৎ বর্তমান সরকারই ক্ষমতায় থাকবে। নির্বাচন পরিচালনা করবে নির্বাচন কমিশন। বাণিজ্যমন্ত্রী বলেন, বিএনপি যত আন্দোলনের কথা বলুক, যত দাবি তুলুক, তাদেরকে সংবিধান অনুসারে এই সরকারের অধীনে এবং নির্বাচন কমিশনের তত্ত্বাবধানে নির্বাচনে আসতে হবে।

এ সময় বাণিজ্যমন্ত্রী ২০০১ সালে বিএনপি ক্ষমতায় আসার পর ভোলায় যে অত্যাচার নির্যাতন করেছে তার চিত্র তুলে ধরে মন্ত্রী বলেন, সে সময় আওয়ামী লীগ ভোলায় মিছিল-মিটিং করতে পারেনি। নেতা-কর্মীদের ওপর অনেক অত্যাচার নির্যাতন করেছে। এ ইলিশা ইউনিয়নের এক বৃদ্ধ বিএনপির অত্যাচার নির্যাতনের বর্ণনা দিয়েছেন।

আওয়ামী লীগের সদস্য সংগ্রহ উদ্বোধনী অনুষ্ঠানে বাণিজ্যমন্ত্রী আরো বলেন, ১৯৪৮ সালে প্রতিষ্ঠিত এই সংগঠনটির বয়স ৭০ বছর। জাতির পিতা বঙ্গবন্ধুর রক্তে গড়া এই আওয়ামী লীগের সদস্য হতে পারাটা গর্বের বিষয় বলেও উল্লেখ করে বাণিজ্যমন্ত্রী।

পূর্ব ইলিশা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মিয়া মোহাম্মদ সিরাজের সভাপতিত্বে সদস্য সংগ্রহ সমাবেশে বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের চেয়ারম্যান আবদুল মমিন টুলু।

এ সময় উপস্থিত ছিলেন, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোশারেফ হোসেন, জেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক জহুরুল ইসলাম নকিব, এনামুল হক আরজু, ভোলা সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নজরুল ইসলাম গোলদার, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মইনুল হোসেন বিপ্লব।


মন্তব্য