kalerkantho


যারা নির্বাচন করবেন না তারা ক্ষতিগ্রস্ত হবেন : বাণিজ্যমন্ত্রী

কালের কণ্ঠ অনলাইন   

২৪ ফেব্রুয়ারি, ২০১৮ ১৫:১৯



যারা নির্বাচন করবেন না তারা ক্ষতিগ্রস্ত হবেন : বাণিজ্যমন্ত্রী

ফাইল ছবি

বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ বলেছেন, বর্তমান ক্ষমতাসীন দলের অধীনেই সংবিধান অনুযায়ী আগামী নির্বাচন হবে। আর এ নির্বাচনে কেউ যদি না আসে তাহলে আমাদের কিছু করার নাই। আগামী ডিসেম্বরে সঠিক সময়ে একাদশ জাতীয় সংসদ নির্বাচন অনুষ্ঠিত হবে।

আজ শনিবার দুপুরে ভোলা সদর উপজেলা চত্বরে আয়োজিত এক অনুষ্ঠানে তিনি এ কথা বলেন।

খালেদা জিয়া এখন বিরোধীদলীয় নেতা নয় উল্লেক্ষ করে বাণিজ্যমন্ত্রী বলেন, যারা নির্বাচন করবেন না তারাই ক্ষতিগ্রস্ত হবেন। বিএনপি যেমন ২০১৪ সালের নির্বাচনে অংশ না নিয়ে না আছে বিরোধীদলে না আছে পার্লামেন্টে।

তিনি আরো বলেন, বিএনপি’র আমলে ভোলায় কোনো উন্নয়ন হয়নি, আমারা নদী ভাঙ্গা বন্ধু করেছি, ঘরে ঘরে বিদ্যু পৌছে দিয়েছি, এবং নির্বাচনের আগেই ভোলা-বরিশাল ব্রীজ নির্মাণের কাজ শুরু হবে। গ্রামীন অবকাঠামোর কাজ চলছে। ভোলায় অনেক শিল্প প্রতিষ্ঠান হবে এবং দেশের মধ্যে মডেল জেলা পরিণত হবে। ইতোমধ্যে জেলার গ্রামগুলো শহরে পরিণত হয়েছে।

বাণিজ্যমন্ত্রী বলেন, বাংলাদেশ উজ্জল সম্ভাবনার দেশ, এক সময় এ দেশেকে তলাবিহীন ঝুলি বলা হতো, এখন তারাই বলে বাংলাদেশ বিস্ময়কর উত্থান। সকল দিক থেকে আজকে বাংলাদেশের পেছনে পাকিস্তান।

অনুষ্ঠানে জেলা প্রশাসক মোহা. সেলিম উদ্দিন, উপজেলা চেয়ারম্যান মো. মোশারেফ হোসেন, জেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক জহুরুল ইসলাম নকিব, উপজেলা ভাইস চেয়ারম্যান মো. ইউনুছ প্রমুখ উপস্থিত ছিলেন।


মন্তব্য