kalerkantho


কেরানীগঞ্জে ট্রাক-সিএনজি মুখোমুখি সংঘর্ষে নিহত ৩

কেরানীগঞ্জ (ঢাকা) প্রতিনিধি   

২৪ ফেব্রুয়ারি, ২০১৮ ১৭:৩৯



কেরানীগঞ্জে ট্রাক-সিএনজি মুখোমুখি সংঘর্ষে নিহত ৩

প্রতীকী ছবি

দক্ষিণ কেরানীগঞ্জে ট্রাক ও যাত্রীবাহী সিএনজির মুখোমুখি সংঘর্ষে ৩ জন নিহত হয়েছে। গতকাল শুক্রবার মধ্যরাতে ইকুরিয়া এলাকায় ঢাকা-মাওয়া সড়কে এ ঘটনা ঘটে। নিহতরা হলেন সিএনজির দুই যাত্রী সোহেল (২৪) ও আফজাল এবং সিএনজি চালক চান মিয়া। এ ঘটনার পর ট্রাক (ঢাকা মেট্রো ঢ ১৪-৪০৯৬) ফেলে চালক ও হেলপার পালিয়ে গেছে।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, শুক্রবার রাত ২টার দিকে পোস্তগোলা থেকে দুইজন যাত্রী নিয়ে অটোরিক্সা সিএনজি গাড়ীটি ইকুরিয়া এলাকায় পৌছলে বিপরীত দিক থেকে দ্রুত গতিতে আসা একটি ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে সিএনজি দুমড়ে মুচড়ে যায় এবং ঘটনাস্থলেই দুই যাত্রী মারা যান। গুরুতর আহত অবস্থায় সিএনজি চালক চান মিয়াকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

পুলিশ সুত্রে জানা যায়, নিহতদের গ্রামের বাড়ি- মাদারীপুর জেলার কালকিনি থানার সহিদুল ইসলামের ছেলে সোহেল (২৪), পটুয়াখালি জেলার বাউফল থানার সোবহান খানের ছেলে আফজাল (৩০) ও মাদারীপুর জেলার আব্দুল রাজ্জাকের ছেলে সিএনজি চালক চান মিয়া।

দক্ষিণ কেরানীগঞ্জ থানার ওসি মনিরুল ইসলাম জানান, মধ্যরাতে সড়ক দুর্ঘটনায় ৩ জন মারা গেছে। নিহতরা সবাই সিএনজি যাত্রী ও চালক ছিলেন। এ ঘটনার পর ট্রাকটি ফেলে পালিয়ে গেছে। এ ব্যাপারে থানা একটি মামলা দায়ের করা হয়েছে। 


মন্তব্য