kalerkantho


চাঁপাইনবাবগঞ্জে স্কুলছাত্রীকে ছুরিকাঘাতকারী বখাটে গ্রেপ্তার

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি   

১৪ মার্চ, ২০১৮ ২৩:২৩



চাঁপাইনবাবগঞ্জে স্কুলছাত্রীকে ছুরিকাঘাতকারী বখাটে গ্রেপ্তার

চাঁপাইনবাবগঞ্জ জেলা শহরের হুজরাপুর বাক্সপট্রি এলাকায় বুধবার সকালে প্রকাশ্য দিবালোকে সাথী খাতুন (১৩) নামে ৬ষ্ঠ শ্রেণির এক স্কুল ছাত্রীকে ছুরিকাঘাতের ঘটনায় মূল অভিযুক্ত বখাটে মনিরুলকে গ্রেপ্তার করেছে পুলিশ।

আজ বুধবার সন্ধ্যায় চাঁপাইনবাবগঞ্জ পৌর এলাকার হরিপুর এলাকা থেকে তাকে ছুরিসহ গ্রেপ্তার করা হয়।

চাঁপাইনবাবগঞ্জ সদর  মডেল থানার ওসি মো. মনজুর রহমান জানান, ঘটনার পর থেকেই বখাটে মনিরুলকে ধরতে তার রেলবস্তির বাড়িসহ শহরের বিভিন্ন স্থানে অভিযান চালিয়েছে পুলিশ। অবশেষে সন্ধ্যা সাড়ে ৭টার দিকে পৌর এলাকার হরিপুর এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়েছে। এ সময় তার কাছ থেকে ঘটনায় ব্যবহৃত ছুরিটিও উদ্ধার করা হয়েছে বলে জানান তিনি।  

প্রসঙ্গত, রেল বস্তি এলাকার আব্দুস সামাদের মেয়ে কামাল উদ্দিন বালিকা উচ্চ বিদ্যালয়ের ছাত্রী সাথী খাতুন ও তার বান্ধবী রোজিনা বুধবার সকালে রিকসাযোগে স্কুলে যাওয়ার সময় সকাল পৌনে ১০ টার দিকে শহরের ব্যস্ততম সড়ক জলযোগ মোড় সংলগ্ন বাক্সপট্রি এলাকায় রেলবস্তি এলাকার ফাকু আলীর বখাটে ছেলে মনিরুল (২৫) তাদের গতিরোধ করে। এ সময় হঠাৎ করেই সাথীর শরীরের বিভিন্ন জায়গায় ছুরিকাঘাত করে পালিয়ে যায় মনিরুল।

স্থানীয় লোকজন তাৎক্ষণিকভাবে সাথীকে উদ্ধার করে চাঁপাইনবাবগঞ্জ সদর হাসপাতালে নিয়ে যায়। সেখান থেকে আশংকাজনক অবস্থায় তাকে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। 

আহত ছাত্রী সাথী খাতুন হাসপাতালে সাংবাদিকদের জানায়, গত দু’দিন ধরে মনিরুল তাদের পিছন নিয়ে উত্যক্ত করে আসছিলো।  


মন্তব্য