kalerkantho


দক্ষিণাঞ্চলের ডাকাত কাঁঠালিয়ায় গ্রেপ্তার

ঝালকাঠি প্রতিনিধি    

২০ মার্চ, ২০১৮ ১৪:৫০



দক্ষিণাঞ্চলের ডাকাত কাঁঠালিয়ায় গ্রেপ্তার

দক্ষিণাঞ্চলের ডাকাত সর্দার আবদুল মালেক হাওলাদারকে (৪২) ঝালকাঠির কাঁঠালিয়া থেকে গ্রেপ্তার করেছে পুলিশ।

আজ মঙ্গলবার দুপুরে  উপজেলার মহিষকান্দি গ্রামের বাড়িতে অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করা হয়। তার বিরুদ্ধে ডাকাতি, অস্ত্র ও বিস্ফোরক আইনসহ বিভিন্ন অভিযোগে একাধিক মামলা রয়েছে বলে পুলিশ জানিয়েছে।

গ্রেপ্তার মালেক হাওলাদার মহিষকান্দি গ্রামের আবদুল খালেক মৌলভীর ছেলে।

পুলিশ জানায়, ঝালকাঠিসহ দক্ষিণাঞ্চলের বিভিন্ন এলাকায় মালেক হাওলাদার তার বাহিনী নিয়ে ডাকাতি করে। লুট করে নেয় মানুষের টাকা, স্বর্ণালংকার, মালামালসহ সর্বস্ব। দক্ষিণাঞ্চলের এ ডাকাত সর্দারের বিরুদ্ধে পিরোজপুরের ভাণ্ডারিয়া, বরগুনা, কাঁঠালিয়াসহ বিভিন্ন থানায় ৯টি মামলা রয়েছে। এর মধ্যে দুইটি ডাকাতি, দুইটি অস্ত্র ও একটি বিস্ফোরক আইনে মামলা করেছে ভুক্তভোগীরা।

দীর্ঘদিন পলাতক থাকার পরে গ্রামের বাড়িতে আসেন আবদুল মালেক। খবর পেয়ে আজ মঙ্গলবার দুপুরে পুলিশ তার বাড়ির চারপাশ ঘিরে ফেলে। পুলিশের উপস্থিতি টের পেয়ে পালানোর চেষ্টা করে ডাকাত সর্দার মালেক। একপর্যায়ে পুলিশ তাকে গ্রেপ্তার করতে সক্ষম হয়।

কাঁঠালিয়া থানার ওসি এম আর শওকত আনোয়ার ইসলাম বলেন, 'মালেক হাওলাদার দুর্ধর্ষ ডাকাত সর্দার। তার বিরুদ্ধে ৯টি মামলা রয়েছে। অন্য থানায় আরো মামলা থাকতে পারে। গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে গ্রামের বাড়ি থেকে তাকে গ্রেপ্তার করা হয়েছে।'  


মন্তব্য