kalerkantho


ফতুল্লায় 'গোলাগুলি'র পর গুলিবিদ্ধ যুবক গ্রেপ্তার

কালের কণ্ঠ অনলাইন   

১৭ এপ্রিল, ২০১৮ ১২:৪৯



ফতুল্লায় 'গোলাগুলি'র পর গুলিবিদ্ধ যুবক গ্রেপ্তার

নারায়ণগঞ্জের ফতুল্লায় পুলিশের সঙ্গে মাদক ব্যবসায়ীর গোলাগুলিতে লিখন (২৬) নামের এক যুবককে গুলিবিদ্ধ অবস্থায় গ্রেপ্তার করা হয়েছে। আজ মঙ্গলবার ভোরে উপজেলা নিশ্চিন্তপুর এলাকায় এ ঘটনা ঘটে।

গ্রেপ্তার লিখন নিশ্চিন্তপুর এলাকার তোতা মিয়ার ছেলে। তার কাছ থেকে দুই রাউন্ড গুলিভর্তি একটি পিস্তল ও ৪২০ পিস ইয়াবা উদ্ধার করা হয়েছে এবং এতে পুলিশের তিন সদস্য আহত হয়েছেন বলে দাবি করেছে পুলিশ।

পুলিশের দাবি, লিখন ফতুল্লা ও কদমতলী এলাকার মাদক ব্যবসায়ী। তার বিরুদ্ধে ফতুল্লা, বন্দর ও কদমতলী থানায় হত্যাসহ একাধিক মাদক মামলা রয়েছে।

ফতুল্লা মডেল থানার ওসি শাহ মোহাম্মদ মঞ্জুর কাদের (পিপিএম) বলেন, মাদক ও সন্ত্রাসের বিরুদ্ধে বিশেষ অভিযান পরিচালনার সময় নিশ্চিন্তপুর এলাকায় পুলিশকে লক্ষ্য করে ১০-১২ রাউন্ড গুলি ছোড়ে মাদক ব্যবসায়ীরা। পুলিশও পাল্টা ১০-১২ রাউন্ড গুলি করে। এ সময় লিখন নামের একজন মাদক ব্যবসায়ী ডান পায়ে গুলিবিদ্ধ হয়ে মাটিতে লুটিয়ে পড়লে অন্যরা পালিয়ে যায়।

ঘটনাস্থল থেকে তাকে উদ্ধার করে প্রথমে শহরের ৩০০ শয্যা হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখান থেকে লিখনকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। পুলিশ হেফাজতে লিখনকে চিকিৎসা দেওয়া হচ্ছে। এ বিষয়ে আইনি ব্যবস্থা গ্রহণের প্রস্তুতি চলছে।


মন্তব্য