kalerkantho


ফতুল্লায় বিলাসবহুল গাড়ি থেকে মাদকসহ আটক ৫

কালের কণ্ঠ অনলাইন   

১৯ এপ্রিল, ২০১৮ ১৫:৩১



ফতুল্লায় বিলাসবহুল গাড়ি থেকে মাদকসহ আটক ৫

বিলাসবহুল একটি ল্যান্ড ক্রুজার গাড়ি দিয়ে মাদকপাচার করার সময় পাঁচ মাদক বিক্রেতাকে আটক করেছে পুলিশ। নারায়ণগঞ্জ সদর উপজেলার ফতুল্লায় অভিযান চালিয়ে এই পাঁচ মাদক বিক্রেতাকে আটক করা হয়। এসময় তাদের কাছ থেকে ১০ হাজার পিস ইয়াবা, ৪৫ বোতল ফেনসিডিল ও মাদক বিক্রির নগদ পাঁচ হাজার টাকা জব্দ করা হয়েছে। আজ বৃহস্পতিবার ভোরে ঢাকা-নারায়ণগঞ্জ লিংক রোডের ফতুল্লা খান সাহেব ওসমান আলী স্টেডিয়ামের সামনে থেকে তাদের আটক করার হয়। পরে দুপুর সাড়ে ১২টায় সংবাদ সম্মেলন করে পুলিশ এ তথ্য নিশ্চিত করে।

ফতুল্লা মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) কামরুল ইসলাম জানান, ফতুল্লা স্টেডিয়াম এলাকায় মাদকপাচার করছে এমন খবর পেয়ে অভিযানে যায় পুলিশ। পরে ওই এলাকার রাস্তায় থাকা একটি বিলাসবহুল ল্যান্ড ক্রুজার গাড়িকে সন্দেহ হলে গাড়িতে থাকা লোকদের চ্যালেঞ্জ করে গাড়ি তল্লাশি করা হয়। এ সময় ১০ হাজার পিস ইয়াবা, ৪৫ বোতল ফেনসিডিল ও মাদক বিক্রির নগদ পাঁচ হাজার টাকা জব্দ করা হয় এবং পাঁচ মাদক বিক্রেতাকে আটক করা হয়।

আটকদের প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা গেছে, তারা দীর্ঘদিন ধরে ফতুল্লার শিহারচর এলাকার ডাকাত রতনের শেল্টারে ও তারই গাড়ি দিয়ে বিভিন্ন এলাকায় মাদকপাচার করে আসছিলেন। ভোরে ডাকাত রতনের গাড়ি দিয়ে মাদকপাচার করার সময় তাদের আটক করা হয়। আটকদের বিরুদ্ধে ফতুল্লা মডেল থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলেও জানান এসআই কামরুল ইসলাম।

 


মন্তব্য