kalerkantho


পুলিশের অভিযানে এটিই সবচেয়ে বড় চালান

টেকনাফে এবার সাড়ে ৫ লাখ ইয়াবার চালান!

নিজস্ব প্রতিবেদক, কক্সবাজার   

১৯ এপ্রিল, ২০১৮ ১৯:১০



টেকনাফে এবার সাড়ে ৫ লাখ ইয়াবার চালান!

কক্সবাজারের টেকনাফ থানা পুলিশ সৈকতের নিকটবর্তী একটি মরিচ ক্ষেত থেকে পরিত্যক্ত অবস্থায় উদ্ধার করেছে সাড়ে ৫ লাখ পিস ইয়াবার একটি বড় চালান। ইয়াবার চালানটি পাচারের উদ্দেশ্যে রাখা অবস্থায় জব্দ করেছে টেকনাফ মডেল থানা পুলিশ। তবে ইয়াবা উদ্ধারের এই ঘটনায় পাচারকারীদের কেউ আটক হননি।

বৃহস্পতিবার ভোররাত ৫ টায় টেকনাফ সদর ইউনিয়নের দক্ষিণ খোনকার পাড়া সৈকত এলাকায় ইয়াবার একটি বড় চালান পাচারের খবরে টেকনাফ মডেল থানা পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) রনজিত কুমার বড়ুয়ার নেতৃত্বে উপ পরিদর্শক মঞ্জুরুল হক ও জাহিদুল হক সহ পুলিশের একটি দল ওই এলাকায় অভিযান পরিচালনা করেন। এসময় খোনকার পাড়া সৈকত সংলগ্ন মরিচ ক্ষেতের মধ্যে পরিত্যক্ত অবস্থায় ইয়াবা ভর্তি ৩ টি বস্তা উদ্ধার করা হয়। পরে বস্তাগুলো খুলে ৫ লক্ষ ৫০ হাজার পিস ইয়াবা পাওয়া যায়।

টেকনাফ মডেল থানা পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) রনজিত কুমার বড়ুয়া জানিয়েছেন, টেকনাফ সৈকত এলাকায় অভিযান পরিচালনা করে জব্দ করা ইয়াবার আনুমানিক মূল্য ১৬ কোটি টাকা। টেকনাফ থানার ওসি আরো জানান, সারাদেশে পুলিশের একক অভিযানে উদ্ধার করা ইয়াবার চালানে এটিই সবচেয়ে বড় চালান। এর আগে গত ১১ এপ্রিল রাতে টেকনাফ পৌরসভার খায়ুকখালী পাড়া ঘাটে ফিশিং ট্রলার থেকে ৩ লাখ ৮০ হাজার পিস ইয়াবার একটি চালান জব্দ করেছিল পুলিশ।


মন্তব্য