kalerkantho


জয়পুরহাটে ফজলে রাব্বি হত্যা মামলার প্রধান আসামি গ্রেপ্তার

জয়পুরহাট প্রতিনিধি   

১৬ মে, ২০১৮ ২৩:০৯



জয়পুরহাটে ফজলে রাব্বি হত্যা মামলার প্রধান আসামি গ্রেপ্তার

জয়পুরহাটের ফজলে রাব্বি হত্যার ৭দিন পর সদর থানা পুলিশ এই হত্যা মামলার প্রধান আসামি সন্ত্রাসী রেজাকে গ্রেপ্তার করেছে।

আজ বুধবার সন্ধ্যায় শহরের বিহারিপাড়া মহল্লা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

রেজা গত বৃহস্পতিবার (১০ মে) বিহারি পাড়া মহল্লার কলেজ ছাত্র শহীদ জিয়া কলেজ এর এসএসসি পরীক্ষার্থী ফজলে রাব্বির কাছে মোটরসাইকেল ধার চেয়ে না পেয়ে তাকে বঙ্গবন্ধু সড়কে হকিস্টিক দিয়ে পিটিয়ে হত্যা করে। এ ঘটনায় নিহতের মা লিপি আরা রেজা ও তার বাবা গিয়াস উদ্দিনকে আসামি করে ওই দিন রাতে জয়পুরহাট সদর থানায় হত্যা মামলা করে। এরপর থেকে রেজা পলাতক ছিল।

নিহত ফজলে রাব্বির বাবা সেলিম রেজা মালয়েশিয়া প্রবাসী। মা লিপি আরা পড়ালিখার জন্য বড় ছেলে ফজলে রাব্বি ও ছোট ছেলে রাহাতকে নিয়ে জয়পুরহাট শহরের বিহারিপাড়া মহল্লায় দীর্ঘদিন থেকে ভাড়া থাকতেন। ফজলে রাব্বি জয়পুরহাট শহীদ জিয়া কলেজ এর এসএসসি পরীক্ষার্থী।

এদিকে রেজাকে গ্রেপ্তারের দাবিতে আজ বুধবার নিহত রাব্বির স্কুল জয়পুরহাট পুলিশ লাইন্স একাডেমি ও শহীদ জিয়া কলেজ এর শিক্ষার্থীরা জয়পুরহাট শহরের জজকোর্ট চত্বর ও পাঁচুর মোড় এলাকার প্রধান সড়কে পৃথকভাবে মানববন্ধন কর্মসূচী পালন করে। মানববন্ধন কর্মসূচীর পর সন্ধ্যায় সোর্সের মাধ্যমে খবর পেয়ে রেজাকে পুলিশ শহরের বিহারিপাড়া মহল্লা থেকে গ্রেপ্তার করে। মামলার দ্বিতীয় আসামি রেজার বাবা গিয়াস উদ্দিন পলাতক রয়েছে।


মন্তব্য