kalerkantho


গফরগাঁওয়ে পৃথক অভিযানে ১৩ জুয়ারীসহ আটক ১৫

গফরগাঁও (ময়মনসিংহ) প্রতিনিধি    

২৩ মে, ২০১৮ ২১:০০



গফরগাঁওয়ে পৃথক অভিযানে ১৩ জুয়ারীসহ আটক ১৫

ময়মনসিংহের গফরগাঁওয়ে আইপিএল ক্রিকেট নিয়ে জুয়া খেলার অপরাধে ১৩ জুয়ারীকে আটক করেছে গফরগাঁও থানা পুলিশ। এছাড়া পৃথক অভিযান চালিয়ে মাদক ব্যবসায়ীসহ দুইজনকে আটক করেছে পুলিশ। আজ বুধবার দুপুরে আটককৃতদের ময়মনসিংহ আদালতে প্রেরণ করা হয়।

থানা ও স্থানীয় সূত্রে জানা যায়, গতকাল মঙ্গলবার রাত সাড়ে ১০টার দিকে উপজেলার পরশীপাড়া মোড়ে জনৈক আবুল হোসেনের চা ষ্টলে টিভিতে ইন্ডিয়ান আইপিএল ক্রিকেটের চেন্নাই ও হায়দরাবাদ খেলার জয়-পরাজয় নিয়ে জুয়ার আসর বসে। গোপন সংবাদের ভিত্তিতে গফরগাঁও থানার এসআই হেলাল উদ্দিন সঙ্গীয় ফোর্স নিয়ে অভিযান চালিয়ে পরশীপাড়া গ্রামের নূর মোহাম্মদ(২৮), আব্দুল কাদির(৩০), দীপ্ত(১৮), রিয়াদ(১৮), তরিকুল ইসলাম(১৮),আলতাফ(২২), গড়াবের গ্রামের রায়হান(২২), ফেরদৌস হাসান(২৩), খোকন মোড়ল(২৪), আলমগীর(২২), নাছিম(১৮), ছিপান  গ্রামের নূর হোসেন(৩০) ও নেত্রকোনা জেলার বারহাট্টা থানাধীন দুধকুড়া গ্রামের নজরুল ইসলাম(৩২)কে 
আটক করে থানায় নিয়ে আসে। এ সময় নগদ কিছু টাকা ও আটককৃতদের ব্যবহৃত মোবাইল জব্দ করে পুলিশ। 

এ বিষয়ে গফরগাঁও থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ আবদুল আহাদ খান বলেন, ইন্ডিয়ান আইপিএল ক্রিকেট নিয়ে জুয়া খেলার অপরাধে ১৩জুয়ারীকে আটক করা হয়। পরে জুয়া আইনে মামলা দিয়ে তাদের ময়মনসিংহ আদালতে প্রেরণ করা হয়েছে।

এদিকে নাম প্রকাশ না করার শর্তে আটককৃতদের একজনের স্বজন বলেন, জুয়া-টুয়া কিচ্ছু না। ছেলেরা কাজ-কাম শেষ করে টিভিতে খেলা দেখছিল। কেউ শত্রুতা করে পুলিশকে ভুল তথ্য দিয়ে তাদের ফাঁসিয়েছে।

অন্যদিকে গতকাল রাতে গফরগাঁও থানা পুলিশ পৃথক অভিযান চালিয়ে ১২ পিস ইয়াবা ট্যাবলেটসহ উপজেলার হাতীখলা গ্রামের মৃত সুরুজ মিয়ার ছেলে মাদক ব্যবসায়ী শান্ত মিয়া(১৯)কে ও পৃথক মামলার পরোয়ানাভুক্ত আসামি চরমছলন্দ নয়াপাড়া গ্রামের মৃত আব্দুল হেকিমের ছেলে স্বপন মিয়াকে আটক করে।

থানা পুলিশ সূত্রে জানা যায়, আজ দুপুরে আটককৃতদের ময়মনসিংহ আদালতে প্রেরণ করা হয়।


মন্তব্য