kalerkantho


কুমিল্লায় ‘বন্দুকযুদ্ধে’ শীর্ষ মাদক ব্যবসায়ী ফেনসি কামাল নিহত

নিজস্ব প্রতিবেদক, কুমিল্লা   

২৫ মে, ২০১৮ ০৫:০৮



কুমিল্লায় ‘বন্দুকযুদ্ধে’ শীর্ষ মাদক ব্যবসায়ী ফেনসি কামাল নিহত

ছবি: কালের কণ্ঠ

কুমিল্লার বুড়িচংয়ে পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ শীর্ষ মাদক ব্যবসায়ী কামাল হোসেন ওরফে ফেনসি কামাল নিহত হয়েছে। এ সময় তার দুই সহযোগীকে আহত অবস্থায় গ্রেপ্তার করা হয় বলে জানিয়েছে পুলিশ। ঘটনাস্থল থেকে উদ্ধার করা হয়েছে বিপুল পরিমাণ মাদকদ্রব্য। বৃহস্পতিবার দিবাগত রাত সোয়া ১২টায় এ ‘বন্দুকযুদ্ধের’ ঘটনা ঘটে। নিহত মাদক ব্যবসায়ী কামাল হোসেন কুমিল্লা সদর উপজেলার রাজমঙ্গলপুর গ্রামের মৃত হিরন মিয়ার পুত্র। তার বিরুদ্ধে ১২টি মামলা রয়েছে বলে জানিয়েছে পুলিশ।

‘বন্দুকযুদ্ধে’ ফেনসি কামাল নিহত হওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন কুমিল্লার অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) তানভীর সালেহীন ইমন। তিনি বলেন, গোপন সংবাদের ভিত্তিতে কুমিল্লা জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি) ও বুড়িচং থানা পুলিশের যৌথ অভিযানকালে রাত ১২টার দিকে কুমিল্লা-বুড়িচং সড়কের মহেশপুরে মাদক ব্যবসায়ীদের সঙ্গে পুলিশের গুলি বিনিময়ের ঘটনা ঘটে। ঘটনাস্থল থেকে মাদক ব্যবসায়ী ফেনসি কামালকে আহত অবস্থায় উদ্ধার করে কুমেক হাসাপাতালে নেয়ার পর চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। 

তানভীর সালেহীন ইমন বলেন, বন্দুকযুদ্ধের সময় কামালের সহযোগী মাদক ব্যবসায়ী সদর উপজেলার ছাওয়ালপুর গ্রামের মফিজ মিয়ার পুত্র হানিফ মিয়া ও চান্দিনার কোরপাই গ্রামের মোখলেছুর রহমানের পুত্র ইলিয়াছকে (২৮) গ্রেপ্তার করা হয়েছে। ঘটনাস্থল থেকে ১টি পাইপগান, ১ রাউন্ড কার্তুজ ও ৫০ কেজি গাঁজা উদ্ধার করা হয়েছে। 
বন্দুকযুদ্ধে পুলিশ সদস্যরা ৩৪ রাউন্ড শর্টগানের গুলি ছুঁড়ে বলে উল্লেখ করে তিনি বলেন, এ সময় ডিবি পুলিশের এসআই নন্দন চন্দ্র সরকার, এএসআই সাহাবুল হোসেন ও কনস্টেবল সুমন মিয়া আহত হন।


মন্তব্য