kalerkantho


কিশোরগঞ্জে এক ব্যক্তিকে কুপিয়ে হত্যা

কিশোরগঞ্জ প্রতিনিধি   

২৭ মে, ২০১৮ ০৫:১৪



কিশোরগঞ্জে এক ব্যক্তিকে কুপিয়ে হত্যা

পূর্ববিরোধের জেরে কিশোরগঞ্জের করিমগঞ্জে ছোট মিয়া (৪৮) নামে এক ব্যক্তিকে কুপিয়ে হত্যা করা হয়েছে। গতকাল শনিবার সন্ধ্যার দিকে উপজেলার দেহুন্দা ইউনিয়নের চরদেহুন্দার উত্তরপাড়ায় এই ঘটনা ঘটে। ছোট মিয়া চরদেহুন্দা গ্রামের মৃত আব্দুর রহমানের ছেলে। প্রতিপক্ষের এ হামলায় আরো কমপক্ষে পাঁচজন আহত হয়েছেন। আহতদের মধ্যে সাবেক যুবলীগ নেতা সোহরাব উদ্দিন রয়েছেন।

এলাকাবাসী জানায়, ছোট মিয়াসহ তাঁর পরিবারের লোকজন একটি হত্যা মামলার আসামি ছিলেন। তাঁরা জামিনে ছাড়া পেয়ে গতকাল বাড়িতে ফেরেন। এই খবর পেয়ে প্রতিপক্ষের লোকজন দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে হামলা চালায় ছোট মিয়ার ওপর। এতে তিনি গুরুতর আহত হন। মুমূর্ষু অবস্থায় প্রথমে তাঁকে করিমগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও পরে কিশোরগঞ্জ জেনারেল হাসপাতালে নেওয়া হলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। জানা গেছে, গত বছরের ২ ফেব্রুয়ারি দেহুন্দা ইউনিয়নের জটারকান্দা গ্রামের কৃষক দুলাল ছোট মিয়াদের হামলায় মারা যান। সেই হত্যার আসামি ছিলেন ছোট মিয়া ও তাঁর বড় ভাই সাবেক যুবলীগ নেতা সোহরাব উদ্দিনসহ তাঁর পরিবারের লোকজন।

দেহুন্দা ইউনিয়নের সাত নম্বর ওয়ার্ডের মেম্বার শফিউদ্দিন শোভন জানান, এক বছর আগের দুলাল হত্যার আসামি ছোট মিয়া, তাঁর বড় ভাই সোহরাবসহ তাঁদের পরিবারের লোকজন বাড়িঘর ফেলে দীর্ঘদিন পলাতক ছিলেন। পুলিশ তাঁদের গ্রেপ্তারও করে। সম্প্রতি তাঁরা জামিন পান। গতকাল তাঁরা তাঁদের ফেলে যাওয়া বাড়িঘর দেখতে এলাকায় যান। এ সময় আগে থেকে ওঁৎ পেতে থাকা প্রতিপক্ষের লোকজন ধারালো অস্ত্রশস্ত্র নিয়ে তাঁদের ওপর হামলা চালায়।

এ ব্যাপারে করিমগঞ্জ থানার ওসি মো. মুজিবুর রহমান জানান, ঘটনায় জড়িতদের ধরতে এলাকায় অভিযান চলছে। একই সঙ্গে মামলাও প্রক্রিয়াধীন।


মন্তব্য