kalerkantho


সিংড়ায় 'বন্দুকযুদ্ধে মাদক ব্যবসায়ী' নিহত

নাটোর প্রতিনিধি    

২৮ মে, ২০১৮ ১২:২১



সিংড়ায় 'বন্দুকযুদ্ধে মাদক ব্যবসায়ী' নিহত

নাটোরের সিংড়ায় র‌্যাবের সঙ্গে 'বন্দুকযুদ্ধে' আব্দুল খালেক নামের এক ব্যক্তি নিহত হয়েছে। র‍্যাবের দাবি, নিহত খালেক একজন মাদক ব্যবসায়ী।

নিহত আব্দুল খালেক সিংড়ার বড় চৌগ্রামের আজাহার আলীর ছেলে। গতকাল রবিবার রাত ২টার দিকে উপজেলার ভাগনাগরকান্দি গ্রামে এই ঘটনা ঘটে।

'বন্দুকযুদ্ধের' পর একটি পিস্তল, কয়েক রাউন্ড গুলি ও বেশ কিছু মাদকদ্রব্য উদ্ধার করা হয়েছে বলে র‍্যাবের পক্ষ থেকে বলা হয়েছে।

র‌্যাব ৫ এর সিপিসি ২ কম্পানি কমান্ডার মেজর শিবলী মোস্তফা বলেন, র‌্যাবের একটি টহল দল নাটোর-আত্রাই আঞ্চলিক সড়কে টহল দিয়ে নাটোর ফিরছিল। পথে সিংড়া উপজেলার ভাগনাগরকান্দি গ্রামে মাদক ব্যবসায়ীদের একটি চক্র মাদক লেনদেন করছে- এমন গোপন সংবাদের ভিত্তিতে ভাগনাগরকান্দি গ্রামে অভিযান চালানো হয়।

এ সময় ওই গ্রামের একটি বাড়িতে সেখানে উপস্থিত কয়েকজন মাদক ব্যবসায়ী র‌্যাবের উপস্থিতি টের পেয়ে তাদের ওপর গুলিবর্ষণ শুরু করে। র‌্যাবও পাল্টা গুলি ছুড়লে আব্দুল খালেক নামের  এক মাদক ব্যবসায়ী আহত হন। এ সময় অন্যরা পলিয়ে যান। এ ছাড়া মাদক ব্যবসায়ীদের ছোড়া গুলিতে দুই র‌্যাব সদস্য আহত হন। তাদেরকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে সেখানে কর্তব্যরত চিকিৎসক আব্দুল খালেককে মৃত ঘোষণা করেন। 


মন্তব্য