kalerkantho


বরগুনায় ৭০ হাজার দরিদ্রের মাঝে ঈদবস্ত্র বিতরণ

বরগুনা প্রতিনিধি    

১৩ জুন, ২০১৮ ১৫:০৫



বরগুনায় ৭০ হাজার দরিদ্রের মাঝে ঈদবস্ত্র বিতরণ

আসন্ন ঈদুল ফিতর উপলক্ষে স্থানীয় আওয়ামী লীগের ব্যবস্থাপনায় বরগুনায় ৭০ হাজার অসহায় দরিদ্র ও প্রতিবন্ধী পরিবার পাচ্ছে ঈদবস্ত্র। জেলা আওয়ামী লীগ সদস্য ও বিশিষ্ট ব্যবসায়ী মশিউর রহমান সিহাবের সহযোগিতায় স্থানীয় আওয়ামী লীগের ব্যবস্থাপনায় বিতরণ করা হবে এসব ইদ সামগ্রী।

আজ বুধবার সকালে বাছাইকৃত দরিদ্র মানুষের মাঝে বিতরণের জন্য স্থানীয় ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি ও সাধারণ সম্পাদকদের কাছে এসব ঈদবস্ত্র তুলে দেওয়া হয়। 

বিতরণ অনুষ্ঠান উদ্বোধন করেন বরগুনা জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক জেলা পরিষদ প্রশাসক আলহাজ মো. জাহাঙ্গীর কবীর। এ সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বরগুনা জেলা পরিষদ চেয়ারম্যান ও সাবেক এমপি মো.  দেলোয়ার হোসেন।

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন বরগুনা প্রেস ক্লাব  সভাপতি ও প্রবীণ সাংবাদিক আনোয়ার হোসেন মনোয়ার, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি হুমায়ুন কবীর, জ্যেষ্ঠ যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুল মোতালেব মৃধা, বরগুনা সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট শাহ মো. ওয়ালী উল্লাহ অলি, কেন্দ্রীয় আওয়ামী লীগের উপ-কমিটির সাবেক সহ-সম্পাদক ও জেলা আওয়ামী লীগ সদস্য এম এম মশিউর রহমান সিহাব, বরগুনা জেলা ছাত্রলীগ সভাপতি জুবায়ের আদনান অনিকসহ ইউনিয়ন ও ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি, সম্পাদক  এবং তৃণমূল আওয়ামী লীগের নেতাকর্মীরা। 

জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক জেলা পরিষদ প্রশাসক আলহাজ মো. জাহাঙ্গীর কবীর এ বিষয়ে বলেন, 'সারা বছর ধরে ঈদ-কোরবানি ও বিভিন্ন পূজা পার্বনের দিকে তাকিয়ে থাকে গরিব দুঃখী অসহায় মানুষ। জেলা আওয়ামী লীগ থেকে শুরু করে উপজেলা ও ইউনিয়ন আওয়ামী লীগের নেতাকর্মীদের কাছে তাদের অনেক চাওয়া পাওয়ার থাকে। সাধ থাকলেও সাধ্য না থাকায় কিছুই করা যায় না তাদের জন্য। তাই আওয়ামী লীগের যেসব স্বচ্ছল ব্যবসায়ী রয়েছেন তারা যদি তাদের জাকাতের কাপড় বা অর্থ স্থানীয় আওয়ামী লীগের মাধ্যমে বিরতণ করেন তবে তা যেমন সঠিকভাবে সঠিক মানুষের মাঝে বিতরণ করা যায় তেমনি স্থানীয় আওয়ামী লীগের নেতাকর্মীরাও এ কাজ করে সন্তুষ্টি পেতে পারেন। 


মন্তব্য