kalerkantho


ফরিদপুরে পাঁচ মাদকসেবীর স্বাভাবিক জীবনে ফেরার অঙ্গিকার

নিজস্ব প্রতিবেদক, ফরিদপুর   

২১ জুন, ২০১৮ ১৮:৩৩



ফরিদপুরে পাঁচ মাদকসেবীর স্বাভাবিক জীবনে ফেরার অঙ্গিকার

ফরিদপুরের পুলিশ সুপারের ব্যক্তিগত উদ্যোগে পাঁচ মাদকসেবী স্বাভাবিক জীবনে ফিরে আসার অঙ্গিকার করলেন। একই সঙ্গে মাদক ছেড়ে স্বাভাবিক জীবনে ফিরে আসার সুযোগ দেওয়ার জন্য তারা পুলিশ সুপার মো. জাকির হোসেন খানের প্রতি কৃতজ্ঞতা জানান। আজ বৃহস্পতিবার দুপুরে ওই পাঁচ মাদকসেবী সপরিবারে পুলিশ সুপারের সঙ্গে দেখা করে মাদক সেবন করা ছেড়ে দেওয়ার অঙ্গিকার করেন।

মাদকসেবীরা হলেন- শহরের গুহলক্ষ্মীপুর এলাকার শফিকুর রহমান(৪০), বাবু শেখ (২৮), মানিক মিয়া(৩৫), আক্কাস শেখ(৩৫) ও জরিপ শেখ(৫৬)।

শফিকুর রহমান বলেন, মাদক আমাদের জীবন ধ্বংস করে দিচ্ছিল। ফিরে আসার পথ পাচ্ছিলাম না। আজ পুলিশ সুপারের কথায় রাজি হয়ে মাদক সেবন করা ছেড়ে দেওয়ার অঙ্গিকার করলাম।   

এ ব্যাপারে ফরিদপুরের পুলিশ সুপার মো. জাকির হোসেন খান বলেন, আমি কিছুদিন ধরে তাদের সাথে কথা বলছিলাম। যাতে তারা মাদক সেবন থেকে বিরত থাকে। এরপর তারা আমার কথায় সাড়া দিয়ে সপরিবার আমার কার্যালয়ে এসে কথা দিলেন আর মাদক সেবন করবেন না। 

তিনি বলেন, এখন থেকে আমার সাথে এদের নিয়মিত যোগাযোগ থাকবে। আমি তাদের খোঁজ-খবর নেব। আমার কথায় এরা স্বাভাবিক জীবনে ফিরে আসতে রাজি হয়েছে। তাই তাদের জীবিকার জন্য কাজের ব্যবস্থা করার চেষ্টা করব। 

পুলিশ সুপার আরও বলেন, মাদক সেবন থেকে যারাই স্বাভাবিক জীবনে ফিরে আসবে। তারাই হবে পুলিশের প্রকৃত বন্ধু। পুলিশ তাদের সব ধরণের সহযোগিতা করতে বদ্ধপরিকর।  



মন্তব্য