kalerkantho


ফেনীতে পুলিশ-ছাত্রদল ধাওয়া পাল্টা ধাওয়া, আটক ৫

ফেনী প্রতিনিধি   

২১ জুন, ২০১৮ ২৩:৪৭



ফেনীতে পুলিশ-ছাত্রদল ধাওয়া পাল্টা ধাওয়া, আটক ৫

ছবি : কালের কণ্ঠ

ফেনীতে পুলিশ-ছাত্রদল ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনায় বৃহস্পতিবার বিকেলে ৬ থেকে ৭ জন নেতাকর্মী আহত হয়েছেন। এ সময় পুলিশ ৫ জনকে আটক করে।

দলীয় সূত্র জানায়, কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে পূর্ব নির্ধারিত বিক্ষোভ মিছিলে অংশ নিতে ছাত্রদল নেতাকর্মীরা আজ বৃহস্পতিবার বিকেল ৫টার দিকে ফেনী সদরের শহীদ শহিদুল্লা কায়সার সড়ক ও তাকিয়া সড়কসহ বিভিন্ন সড়কে অবস্থান নেয়। খবর পেয়ে ফেনী থানা পুলিশের একাধিক দল এসব সড়কে ধাওয়া করে ৫ জনকে আটক করে। 

এ সময় রামপুর বালিকা বিদ্যালয় সড়কসহ কোথাও কোথাও পুলিশের সঙ্গে ধাওয়া-পাল্টা ধাওয়া এবং ইট-পাটকেল নিক্ষেপেরও ঘটনা ঘটে। এতে জেলা যুবদলের নবনির্বাচিত সাধারণ সম্পাদক নাসির উদ্দিন খোন্দকার, দাগনভূঞা উপজেলা ছাত্রদলের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক কামালউদ্দিন টিংকু, সোনাগাজী উপজেলা ছাত্রদলের যুগ্ম সম্পাদক মো. সুমন, ফেনী শহর ছাত্রদল নেতা রিংকুসহ ৬ থেকে ৭ জন আহত হন। এদের বিভিন্ন ক্লিনিকে চিকিৎসা দেয়া হচ্ছে।

ফেনী জেলা বিএনপির সাধারণ সম্পাদক জিয়াউদ্দিন মিষ্টার বলেন, মিছিলের প্রস্তুতিকালে পুলিশ বিনা উস্কানিতে হামলা করে কয়েকজন নেতাকর্মীকে আটক করে। তিনি এ ঘটনার নিন্দা জানিয়ে তাদের মুক্তির দাবি করেন।

অপরদিকে ফেনী মডেল থানার ওসি রাশেদ খাঁন চৌধুরী বলেন, ছাত্রদলের কর্মীরা জড়ো হয়ে নাশকতা ও গাড়ি ভাঙচুরের চেষ্টা করতে পারে-এমন খবরের ভিত্তিতে অভিযান চালিয়ে ৫ জনকে আটক করা হয়।



মন্তব্য