kalerkantho


গফরগাঁওয়ে ট্র্রেনের সঙ্গে সিএনজির সংঘর্ষ, আহত ২

গফরগাঁও (ময়মনসিংহ) প্রতিনিধি    

২২ জুন, ২০১৮ ১৯:০১



গফরগাঁওয়ে ট্র্রেনের সঙ্গে সিএনজির সংঘর্ষ, আহত ২

ময়মনসিংহের গফরগাঁওয়ে ঢাকাগামী জামালপুর কমিউটার ট্র্রেনের সঙ্গে সিএনজিচালিত অটোরিকশার  সংঘর্ষে অটোরিকশার চালকসহ দুইজন আহত হয়েছে। গুরুতর অবস্থায় অটোরিকশার চালক নবী হোসেনকে (৩৫) ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আজ শুক্রবার সকাল সাড়ে ৮টায় উপজেলার কালির হাট রেলক্রসিংয়ে এ ঘটনা ঘটে। দুর্ঘটনায় দুমড়েমুচড়ে যাওয়া অটোরিকশাটি গফরগাঁও জিআরপি পুলিশের জিম্মায় রয়েছে।

স্থানীয় সূত্রে জানা যায়, সকাল সাড়ে ৮টার দিকে ঢাকাগামী জামালপুর কমিউটার ট্র্রেন গফরগাঁওয়ের কালিরহাট এলাকা পার হচ্ছিল। এ সময় রেলক্রসিং পার হতে যাওয়া একটি সিএনজি চালিত অটোরিকশার সঙ্গে  সংঘর্ষ হয়। এতে অটোরিকশাটি দুমড়েমুচড়ে যায়। এতে  অটোরিকশার চালক নবী হোসেন ও যাত্রী তাহমিনা বেগম (১৬) গুরুতর আহত হন।

স্থানীয়রা আহত নবী হোসেন ও তাহমিনা বেগমকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানে নবী হোসেনের অবস্থার অবনতি হলে তাকে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়।

গফরগাঁও জিআরপি পুলিশ দুমড়েমুচড়ে যাওয়া অটোরিকশাটি তাদের জিম্মায় নিয়েছে। গফরগাঁও জিআরপি ফাঁড়ির ইনচার্জ এসআই শফিকুল ইসলাম খান ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। 

   



মন্তব্য