kalerkantho


গোপালগঞ্জে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ৩, আহত ২৫

গোপালগঞ্জ প্রতিনিধি   

২৩ জুন, ২০১৮ ১৫:২১



গোপালগঞ্জে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ৩, আহত ২৫

গোপালগঞ্জে পৃথক দুইটি সড়ক দুর্ঘটনায় ৩জন নিহত ও ২৫জন আহত হয়েছে। আজ শনিবার সকাল সাড়ে সাতটার দিকে গোপালগঞ্জ সদর উপজেলার গোপালগঞ্জ-টুঙ্গিপাড়া সড়কের ঘোনাপাড়া মোড়ে ও ঢাকা- খুলনা মহাসড়কের মুকসুদপুর উপজেলার দাসের হাট নামক স্থনে এসব দুঘর্টনা ঘটে।

সদর উপজেলার ঘোনাপাড়ায় দুর্ঘটনায় নিহতরা হলেন, বেসরকারি উন্নয়ন সংস্থা রিক এর গোপালগঞ্জ অফিসের মাঠকর্মী ও পিরোজপুর জেলার বাসিন্দা পুলক ব্যাপরী (২৮) ও ইমরান হোসেন (৩০)। এরা শনিবার সকালে মোটরসাইকেলে করে কর্মস্থল গোপালগঞ্জ শহরের বেদগ্রামে আসছিলেন।

অন্যদিকে মুকসুদপুর উপজেলায় বাস চাপায় নিহত হয়েছে ভ্যানচালক লোকমান শেখ (৫০)। সে একই উপজেলার হাতিমপুর গ্রামের ইসমাইল শেখের ছেলে।

গোপালগঞ্জ সদর থানার ওসি মো. মনিরুল ইসলাম ঘটনার সত্যতা জানিয়ে বলেন, ঘাতক বাসটিকে আটক করা সম্ভব হলেও চালক, সুপারভাইজার ও হেলপারকে খুঁজে পাওয়া যাচ্ছে না। তাদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

মুকসুদপুর থানার ওসি মোস্তফা কামাল পাশা জানিয়েছেন, খুলনা থেকে ঢাকাগামী হামীম পরিবহনের একটি যাত্রীবাহী বাস ঘটনাস্থলে ঢাকা থেকে ছেড়ে আসা খুলনাগামী বনফুল পরিবহনের অপর একটি যাত্রীবাহী বাসকে ক্রেসিং করার সময় ইঞ্জিনচালিত একটি ভ্যানকে চাপা দেয়। এ সময় ঘটনাস্থলে ওই ভ্যান চালক লোকমান শেখ নিহত এবং বাসের অন্তত ১০ যাত্রী আহত হন। এর মধ্যে গুরুতর আহত ৬ জনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

নিহতদের লাশ ময়না তদন্ত শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে বলে সংশ্লিষ্ট থানার পুলিশ জানিয়েছেন।



মন্তব্য