kalerkantho


নওগাঁয় ঘুমন্ত স্বামীর গোপন অঙ্গ কর্তন, স্ত্রী আটক

নওগাঁ প্রতিনিধি   

২৩ জুন, ২০১৮ ২১:৫৩



নওগাঁয় ঘুমন্ত স্বামীর গোপন অঙ্গ কর্তন, স্ত্রী আটক

নওগাঁর বদলগাছী উপজেলায় ঘুমন্ত স্বামীর পুরুষাঙ্গ কেটে নিল স্ত্রী।  আলোচিত এই ঘটনাটি ঘটেছে উপজেলার কৃষ্টপুর চকনরসিং গ্রামে। 

জানা গেছে, ওই গ্রামের উপেন চন্দ্র হাওলাদারের স্ত্রী রীতা রানী স্বামীর প্রতি পরকিয়ার অভিযোগ তুলে গতকাল শুক্রবার দিবাগত রাতে ঘুমন্ত স্বামীর পুরুষাঙ্গ ব্লেড দিয়ে কেটে ফেলে। এরপরে গুরুতর আহতাবস্থায় স্বামী উপেন চন্দ্র হাওলাদারকে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। এই খবর পেয়ে বদলগাছী থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে স্ত্রী রীতা রানীকে গ্রেপ্তার করে।

থানায় রীতা রানী জানায়, অন্য মেয়ের সঙ্গে তার স্বামীর সম্পর্ক রয়েছে। ওই মেয়ের হাত ধরে টেনে নিয়ে জঙ্গলে গেছে, এটা সে সইতে না পেরে স্বামীর লিঙ্গ কর্তন করেছে। 

এদিকে এ বিষয়টি জানার পর স্থানীয়দের মন্তব্য, সন্দেহ বসে ভুল বুঝে সংসার জীবনের সবচেয়ে কাছের ভালবাসার মানুষটির জীবন পঙ্গু করে দিলেন ঘাতক স্ত্রী। 

এ ব্যাপারে বদলগাছী থানার ইন্সপেক্টর (তদন্ত্ম) শাহিনুর রহমান ও এসআই নিপেন্দ্রনাথ জানান, রীতা রানীকে গ্রেপ্তার করা হয়েছে। এ বিষয়ে উপেন চন্দ্র হাওলাদারের মামা বাদল চন্দ্র  হাওলাদার বাদী হয়ে রীতা রানীর বিরুদ্ধে ৩২৬ ও ৩০৭ ধারায় থানায় মামলা দায়ের করেছেন।

 



মন্তব্য