kalerkantho


ভূঞাপুরে বিএনপির মানববন্ধনে পুলিশের বাধা

ভূঞাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি   

২৩ জুন, ২০১৮ ২৩:৪২



ভূঞাপুরে বিএনপির মানববন্ধনে পুলিশের বাধা

টাঙ্গাইলের ভূঞাপুর উপজেলা বিএনপি আহুত মানববন্ধন কর্মসূচি পুলিশি বাধায় পণ্ড হয়ে গেছে। শনিবার সকাল ১০টার দিকে ভূঞাপুর বাসস্ট্যান্ড এলাকায় কারাবন্দি কেন্দ্রীয় যুবদলের সাধারণ সম্পাদক সুলতান সালাউদ্দিন টুকুর মুক্তির দাবিতে এ মানববন্ধন কর্মসূচি পালনের কথা ছিল। কিন্তু পুলিশের পক্ষ থেকে এ কর্মসূচি পালনে নিষেধ করা হয়। 

বিএনপির মানববন্ধন কর্মসূচিকে কেন্দ্র করে সকাল থেকেই বাসস্ট্যান্ড ও আশপাশের এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়। পুলিশের ব্যাপক উপস্থিতির কারণে বিএনপির বিপুলসংখ্যক নেতা-কর্মী রাস্তায় দাঁড়াতে পারেনি।

উপজেলা বিএনপির সভাপতি অ্যাডভোকেট গোলাম মোস্তফা অভিযোগ করে বলেন, শান্তিপূর্ণভাবে মানববন্ধন কর্মসূচি পালন আমাদের গণতান্ত্রিক অধিকার। কিন্তু পুলিশি বাঁধার কারণে পূর্ব ঘোষিত মানববন্ধন কর্মসূচি পালন করতে পারিনি।

বিএনপির মানববন্ধন কর্মসূচিতে বাধা প্রদানের কথা অস্বীকার করে ভূঞাপুর থানার অফিসার ইনচার্জ মো. আব্দুছ ছালাম মিঞা বলেন, বিএনপির মানববন্ধন কর্মসূচিতে পুলিশ বাধা প্রদান করেনি। তারা যাতে রাস্তায় প্রতিবন্ধকতা সৃষ্টি না করে এবং যানবাহন ভাঙচুর না করে এ জন্য টাঙ্গাইল থেকে অতিরিক্ত পুলিশ আনা হয়। 



মন্তব্য