kalerkantho


মীর মাসরুর জামানের একক আবৃত্তি

নোয়াখালী শিল্পকলা একাডেমিতে আবৃত্তি কর্মশালা

নিজস্ব প্রতিবেদক, নোয়াখালী    

১৭ নভেম্বর, ২০১৭ ২১:৩৪



নোয়াখালী শিল্পকলা একাডেমিতে আবৃত্তি কর্মশালা

'বাজুক প্রাণে প্রাণে সত্য সুন্দরের ধ্বনি-প্রতিধ্বনি' এ প্রতিপাদ্যকে সামনে রেখে নোয়াখালী শিল্পকলা একাডেমিতে শুরু হয়েছে তিন মাসব্যাপী আবৃত্তি কর্মশালা।

নোয়াখালী আবৃত্তি একাডেমির আয়োজনে আজ শুক্রবার সকালে কর্মশালা উদ্বোধন করেন জেলা সম্মিলিত সাংস্কৃতিক জোটের সভাপতি বিমলেন্দু মজুমদার।

এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন নোয়াখালী জেলা পুলিশ সুপার ও আবৃত্তি একাডেমির প্রধান উপদেষ্টা ইলিয়াস শরীফ। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে কর্মশালায় প্রশিক্ষণ দেন চ্যানেল আইয়ের বার্তা সম্পাদক ও স্বরশ্রুতি ঢাকার সাধারণ সম্পাদক মীর মাসরুর জামান রনি।

অনুষ্ঠানে অন্যদের মধ্যে বক্তব্য দেন নোয়াখালী আবৃত্তি একাডেমির সভাপতি ও সম্মিলিত সাংস্কৃতিক জোটের সাধারণ  সম্পাদক অ্যাডভোকেট এমদাদ হোসেন কৈশোর, সেনবাগ সরকারি কলেজের উপাধ্যক্ষ ও আবৃত্তি একাডেমির উপদেষ্টা দিদারুল ইসলাম, গণমাধ্যম বিষয়ক উন্নয়ক সংস্থা সমষ্টির পরিচালক রেজাউল হক শাহীন, আবৃত্তি একাডেমির উপদেষ্টা আবু নাছের মঞ্জু, সহসভাপতি শামস ডিউসহ বিভিন্ন আবৃত্তি শিল্পী ও সাংস্কৃতিক সংগঠক।

আবৃত্তি একাডেমির সাংগঠনিক সম্পাদক শামীমা হাসনাত ঝুমুর উপস্থাপনায় চতুর্থ আবর্তনে প্রমিত উচ্চারণ, স্বরসাধন, ভাব-রস-ছন্দ ও উপস্থাপনা বিষয়ক কর্মশালায় ৬০ জন প্রশিক্ষণার্থী অংশগ্রহণ করছেন। আগামী তিন মাস এ কর্মশালা চলবে।

বিকেলে চ্যানেল আইয়ের বার্তা সম্পাদক ও স্বরশ্রুতি ঢাকার সাধারণ সম্পাদক মীর মাসরুর জামান রনির কণ্ঠে একক আবৃত্তি সন্ধ্যা অনুষ্ঠিত হয়।


মন্তব্য