kalerkantho


পায়ের চিকিৎসায় হাসপাতালে ভর্তি নৌ-পরিবহনমন্ত্রী

কালের কণ্ঠ অনলাইন   

১৪ সেপ্টেম্বর, ২০১৭ ১৩:০২



পায়ের চিকিৎসায় হাসপাতালে ভর্তি নৌ-পরিবহনমন্ত্রী

বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয় হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন নৌ-পরিবহনমন্ত্রী শাজাহান খান। তিনি তাঁর সুস্থতা কামনা করে সবার কাছে দোয়া চেয়েছেন।

আজ বৃহস্পতিবার তাকে দেখতে হাসপাতালে যান আওয়ামী লীগের তথ্য ও গবেষণা সম্পাদক অ্যাড. আফজাল হোসেন। মন্ত্রীর সঙ্গে সাক্ষাৎ শেষে আফজাল হোসেন মন্ত্রীর শারীরিক অবস্থার কথা জানান।

তিনি বলেন, নৌ-পরিবহনমন্ত্রী শাজাহান খানের পায়ে ছোট একটি সার্জারি করা হয়েছে। তিনি হজের সময় পায়ে সামান্য আঘাত পেয়েছিলেন, সেটির চিকিৎসায় মূলত হাসপাতালে ভর্তি হয়েছেন। এখন তিনি ভালো আছেন। তবে পূর্ণাঙ্গ সুস্থ হতে আরো দুই সপ্তাহ বিশ্রামে থাকতে নির্দেশনা দিয়েছেন চিকিৎসকরা। এ সময় আফজাল হোসেন ছাড়া সেখানে আরো উপস্থিত ছিলেন বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ডা. কামরুল হাসান খান।
 
উল্লেখ্য, এক কন্যা ও দুই পুত্র সন্তানের জনক মন্ত্রী শাজাহান খান, তাঁর স্ত্রী সৈয়দা রোকেয়া বেগম কলেজশিক্ষিকা ও সমাজসেবী। তিনি ২৯ ডিসেম্বর ২০০৮ এ নবম জাতীয় সংসদ নির্বাচনে সংসদ সদস্য নির্বাচিত হন এবং ৩১ জুলাই, ২০০৯ এ মন্ত্রী হিসাবে শপথ গ্রহণ করেন এবং নৌ-পরিবহন মন্ত্রণালয়ের দায়িত্ব পান।

এরপর ৫ জানুয়ারি, ২০১৪ এ অনুষ্ঠিত দশম জাতীয় সংসদ নির্বাচনেও সংসদ সদস্য নির্বাচিত হন এবং নৌ-পরিবহন মন্ত্রণালয়ের মন্ত্রী হিসেবে নিয়োজিত হন।

 


মন্তব্য