kalerkantho


সড়ক দুর্ঘটনায় জবি শিক্ষার্থীর মৃত্যু

জগন্নাথ বিশ্ববিদ্যালয় প্রতিনিধি   

১৯ সেপ্টেম্বর, ২০১৭ ২৩:৪৪



সড়ক দুর্ঘটনায় জবি শিক্ষার্থীর মৃত্যু

নিহত মো. নাঈম খান। ছবি: কালের কণ্ঠ

সড়ক দুঘটনায় জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীর মৃত্যুর ঘটনা ঘটেছে। আজ মঙ্গলবার নারায়নগঞ্জ মদনপুর বাসস্ট্যান্ডের সন্নিকটে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে একটি সিএনজিকে কাভার্ড ভ্যান চাপা দিলে এই দুর্ঘটনা ঘটে।

এতে জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের একাউন্টিং অ্যান্ড ইনফরমেশন সিস্টেমস বিভাগের চতুর্থ বর্ষের শিক্ষার্থী মো. নাঈম খান নিহত হয়।

নাঈমের চাচাতো ভাই শিপু ভূঁইয়া জানান,‘বিশ্ববিদ্যালয়ের স্বপ্নীল বাস ধরার জন্য যখন স্টেশনের দিকে যাচ্ছিলো, তখন একটি কাভার্ড ভ্যান তাকে বহনকারী সিএনজিটিকে চাপা দেয়। এতে গুরুতর আহত হয় নাঈম। এ অবস্থায় মদনপুর আল-বারাকা হাসপাতালে নিয়ে গেলে সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। মৃতদেহ গ্রামের বাড়ি নেয়া হয়েছে বলেও জানান শিপু’।

এ বিষয়ে কাঁচপুর হাইওয়ে পুলিশ স্টেশনের অফিসার্স ইনচার্জ মো. তাইম আলী সরদার বলেন,‘আমরা ঘটনাটা শুনেছি এবং আমাদের লোক পাঠিয়েছি তথ্য নেয়ার জন্য। কেউ আহত বা মারা গেছে কিনা জানি না। আর কাভার্ড ভ্যানটিও কেউ চিহিৃত করতে পারেনি। ড্রাইভার তার আগেই গাড়ি নিয়ে পালিয়ে গেছে’।

বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মিজানুর রহমান বলেন,‘ঘটনা শোনার পর সংশ্লিষ্ট বিভাগের চেয়ারম্যানসহ অন্যান্য শিক্ষকদের পাঠিয়েছি’।  

নাঈমের পিতার নাম মো. আতাউর রহমান খান, মাতার নাম রোকসানা বেগম এবং সে নারায়ণগঞ্জ জেলার সোনারগাঁও থানাস্থ শেখের হাট গ্রামের বাসিন্দা ছিল।

বিশ্ববিদ্যালয়ের শোকবার্তা: আজ বিশ্ববিদ্যালয়ের গণসংযোগ, তথ্য ও প্রকাশনা দপ্তর থেকে পাঠানো এক শোকবার্তায় নাঈমের মৃত্যুতে একাউন্টিং অ্যান্ড ইনফরমেশন সিস্টেমস্ বিভাগসহ বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন এবং মহান আল্লাহর কাছে তার বিদেহী আত্মার শান্তি ও মাগফেরাত কামনা করা হয়।


মন্তব্য