kalerkantho


বিশৃঙ্খলা এড়াতে কাকরাইলে সারা রাত পুলিশি নিরাপত্তা

কালের কণ্ঠ অনলাইন   

১০ জানুয়ারি, ২০১৮ ২৩:০৩



বিশৃঙ্খলা এড়াতে কাকরাইলে সারা রাত পুলিশি নিরাপত্তা

বিশৃঙ্খলা বা সংঘর্ষের মতো ঘটনা এড়াতে রাজধানীর কাকরাইল মসজিদের আশপাশে সারা রাত পুলিশি নিরাপত্তা থাকবে বলে জানিয়েছেন রমনা বিভাগের উপ-কমিশনার (ডিসি) নাবিদ কামাল শৈবাল।

তিনি আরো জানান, মাওলানা মোহাম্মদ সাদ কান্ধলভির অবস্থান করা নিয়ে কাকরাইল মসজিদের আশপাশে উত্তেজনা দেখা দেয়ায় এমন সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

ডিসি নাবিদ কামাল বলেন, নামাজের জন্য আসা মুসল্লিদের আমরা আশপাশের অন্য মসজিদে নামাজ পড়ার জন্য অনুরোধ করছি। নিরাপত্তার স্বার্থেই এমনটি করা হচ্ছে। এখানে কোনো রকম বিশৃঙ্খলার সুযোগ নেই।

প্রসঙ্গত, বিশ্ব ইজতেমায় যোগ দিতে আজ বুধবার দুপুর সাড়ে ১২টার দিকে শাহজালাল বিমানবন্দরে এসে পৌঁছান তাবলিগ জামাতের কেন্দ্রীয় শুরা সদস্য মাওলানা মোহাম্মদ সাদ কান্ধলভির মাওলানা সাদ। এদিকে তার আসার প্রতিবাদে সকালে বিমানবন্দর এলাকার বায়তুস সালাম জামে মসজিদের বাইরে জড়ো হয় এই মুসলিম সংঘের পাঁচ শতাধিক কর্মী। পরে সেখানে তারা বিক্ষোভ সমাবেশ শুরু করে। এর ফলে বিমানবন্দর সড়কে তীব্র যানজট সৃষ্টি হয়। যার প্রভাব উত্তরা পর্যন্ত ছড়িয়ে পড়ে। পরে বিকাল সাড়ে ৩টায় মাওলানা সাদকে পুলিশ প্রহরায় বিমানবন্দর থেকে কাকরাইল মসজিদে নেওয়া হয়।

 


মন্তব্য